শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাগমারায় এমপি এনামুলের সমর্থকের ওপর হামলায় ১৮ জন আহত, প্রচার গাড়ি ভাংচুর

বাগমারায় এমপি এনামুলের সমর্থকের ওপর হামলায় ১৮ জন আহত, প্রচার গাড়ি ভাংচুর

বিশেষ প্রতিবেদক :
রাজশাহীর- ৪ আসন বাগমারায় নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের সমর্থকদের উপর হামলা করেছে বলে খবর পাওয়া গেছে। এসব হামলায় অন্তত ১৮ জন আহত হয়েছেন। এছাড়া গোবিন্দপাড়া ইউনিয়নের দামনাশ বাজারে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচারণা গাড়ি ভাংচুর করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে এনা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ড. মোসলে উদ্দিন ও জেনারেল ম্যানেজার হোসেন আলী সহ স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের ৭-৮ জন সমর্থক মাইক্রোবাসের সামনে কাঁচি মার্কার পোস্টার লাগিয়ে দামনাশ বাজারে প্রচারণা চালাতে যান। এ সময় নৌকার প্রার্থী আবুল কালামের কয়েকজন সমর্থক হামলা চালিয়ে ওই গাড়িটি (ঢাকা মেট্রো-চ ১৩-৮৮৪৮) ভাংচুর করে। এই ঘটনায় গাড়ির চালক এমরান আলী বাদি হয়ে রনি, মোস্তাক ও আফাজ সহ ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেছেন।

এদিকে মঙ্গলবার সকালে যাত্রাগাছী বাজারে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের সমর্থক মাড়িয়া ইউপির ৩নং ওয়ার্ড সদস্য আশরাফুল ইসলামকে নৌকার প্রার্থীর সমর্থক আসাদুজ্জামান ফুলসারের নেতৃত্বে হামলা করে মাথা ফাটিয়ে দেওয়া হয়। আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে আচিনঘাট এলাকায় স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের কাঁচি প্রতীকের পোস্টার লাগানোর সময় নৌকার প্রার্থীর সমর্থকদের মারপিটে বাপ্পি, হৃদয় ও রুবায়েদ সহ মোট ৬ জন আহত হয়। এছাড়া কাঁচি প্রতীকের ব্যানার নিয়ে সাইকেলযোগে প্রচারনার সময় তাহেরপুর পৌর এলাকায় নৌকা প্রার্থীর সমর্থকরা মারপিট করে জিল্লুর, আনোয়ার ও কাশেম সহ ৮ জন শিশুকে আহত করেছে।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন সব প্রার্থীরাই যেন নির্বিঘ্নে নির্বাচনী প্রচারণা চালাতে পারে তার জন্য প্রশাসন তৎপর রয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.