শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থককে পেটানোর অভিযোগে মামলা

বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থককে পেটানোর অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :
রাজশাহীর- ৪ আসনে (বাগমারায়) স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের দুই সমর্থক সাহেব আলী ও আমজাদ হোসেনকে পিটিয়ে আহত করার অভিযোগে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে শুক্রবার থানায় একটি মামলা করা হয়েছে। বাগমারা উপজেলা কৃষকলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মহসিন আলী প্রামানিক বাদি হয়ে মামলাটি করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার রুহিয়া মামুদপুর মোড়ে একটি চায়ের দোকানে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের সমর্থক গোবিন্দপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাহেব আলী ও ২নং ওয়ার্ড সভাপতি আমজাদ হোসেনকে রাজনৈতিক বিরোধের জের ধরে আফাজ উদ্দিন, রেজাউল করিম, মোস্তাক আহম্মেদ ও জাকারিয়া সহ অজ্ঞাত আরো ৩/৪ জন যুবক হাতে লোহার রড ও লাঠিসোটা নিয়ে মারপিট করে মাথা ও কান ফাটিয়ে দেয়।

পরে গুরুত্ব আহত অবস্থায় সাহেব আলী ও আমজাদ হোসেনকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। হামলাকারীরা আ.লীগের প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক বলে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক দাবি করেন।

থানার ওসি অরবিন্দ সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে রাতে যুগান্তরকে জানিয়েছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.