শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে জয়িতাকে সম্মাননা ও দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

তানোরে জয়িতাকে সম্মাননা ও দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

মামুনুর রশিদ মামুন :
আমরা সমাজের অর্ধাঙ্গ, আমরা পড়িয়া থাকিলে সমাজ উঠিবে কিরুপে? এ প্রতিপাদ্য সামনে রেখে-সমাজ, নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য পাঁচ নারী জয়িতা হিসাবে বেগম রোকেয়া সন্মাননা-২০২৩ প্রদান করা হয়েছে।

বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের ১৪৩ তম জন্ম ও ৯১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর/২০২৩) তানোর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে ৫ জয়িতাকে সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তর আয়োজনে বেগম রোকেয়া দিবস ২০২৩ উদযাপন এবং বেগম রোকেয়া সন্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে সংশ্লিষ্টরা।

 

সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফজলুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সর্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এটিএম কাউসার হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওহাব শেখ ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।

 

এসময় ৫ জয়িতাকে সন্মাননা ক্রেস্ট ও সনদ ছাড়াও একটি করে শাড়ি প্রদানসহ প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.