মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নিয়ামতপুরে মিষ্টি খাইয়ে ফিল্মি স্টাইলে হত্যার অভিযোগ, আটক- ১

নিয়ামতপুরে মিষ্টি খাইয়ে ফিল্মি স্টাইলে হত্যার অভিযোগ, আটক- ১

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর :
নওগাঁর নিয়ামতপুরে পড়া মিষ্টি খিলিয়ে ফিল্মি স্টাইলে নাজমুল হোদা(২৬) নামে এক যুবকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাহবুর আলম (৩২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত ৪ ডিসেম্বর নাজমুল হোদা নিখোঁজ হলে তার বাবা গত ৫ ডিসেম্বর মঙ্গলবার নিয়ামতপুর থানায় অভিযোগ দায়ের করেন।

আটককৃত ব্যক্তি হলেন, নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ এর ছেলে মাহবুর রহমান। সে বর্তমান উপজেলার সদর ইউনিয়নের পাচড়া(দিঘীপাড়া) গ্রামে বসবাস করতেছে।

থানায় এজাহার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ৪ ডিসেম্বর বাড়ি থেকে ভ্যান গাড়ি নিয়ে বের হয়ে রাতে বাড়িতে ফিরে আসে নি নাজমুল হোদা। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করার এক পর্যায়ে জানতে পারে সে ভিকটিমের সাথে সন্ধ্যায় ঘুরতেছিল। আসামীকে আটক করে পুলিশি হেফাজতে নিলে আসামী হত্যার ঘটনা বর্ণনা করে। উপজেলার সাংশৈল ও পাচরা সীমানা সংলগ্ন ঝলঝলিয়া পুকুর এলাকায় নিয়ে গিয়ে (স্পঞ্জের মিষ্টির ভিতর গ্যাস পাউডার দিয়ে) পড়া মিষ্টি বলে নাজমুল হোদাকে খাওয়ানো হয়। মিষ্টি খাওয়ার কয়েক মিনিট পরই সে মারা যায়। সেখানে একটি কচুরি পানা ভর্তি খাড়িতে তার লাশ রেখে মোবাইল ফোন ও ভ্যান নিয়ে টিএলবি – শিবপুর আঞ্চলিক রাস্তার পাশে পরিত্যাক্ত স্থানে রেখে পায়ে হেঁটে বাড়িতে যান মাহবুর আলম।

নিহতের বাবা জান মোহাম্মদ কাজী বলেন, আমার ছেলেকে নরপশু যে ভাবে মেরে ফেলেছে। আমি তার ফাঁসি চায়।

এব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাইদুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটককৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.