শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৮ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাগমারায় বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী নৌকার প্রার্থী কালাম

বাগমারায় বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী নৌকার প্রার্থী কালাম

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
আমি এমপি নির্বাচিত হলে রাজশাহীর বাগমারায় আর কোনো প্রকার ঘুস-দূর্নীতি থাকবে না। শিক্ষা প্রতিষ্ঠান হবে দূর্নীত মুক্ত। স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষক-কর্মচারীরা কোনো প্রকার টাকা-পয়সা চাড়াই মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন। আপনারা আমাকে একবার ভোট দিয়ে এমপি নির্বাচিত করলে আমার ব্যবহারের প্রতি সন্তুষ্ঠু হয়ে আপনারা বারবার আমাকে এমপি নির্বাচিত করবেন বলে আমি বিশ^াস করি। রাজশাহী-৪ (বাগমারা) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদের কথা ব্যক্ত করে এসব কথা বলেছেন।

সাক্ষাৎকারে তিনি আরো বলেন, আমি একজন ভদ্র ঘরের সন্তান। আমার পেছনে কোনো কালির দাগ নেই। দেশের সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে আমি লিখাপড়া করেছি। আমি ন্যায় নীতি ও আদর্শকে বিশ^াস করি। সাধারণ মানুষের প্রতি রয়েছে আমার অগাধ বিশ^াস ও প্রাণঢালা ভালোবাসা। তাই তাহেরপুর পৌরবাসী আমাকে পরপর ৩ বার মেয়র নির্বাচিত করেছেন। এ কারণে আমি বিশ^াস করি আমি একবার এমপি নির্বাচিত হলে আমার শততা, আদর্শ ও ব্যবহারের প্রতি সন্তুষ্ঠু হয়ে আপনারা আমাকে আজীবন এমপি হিসাবে দেখতে চাইবেন।

বাগমারাবাসীর উদ্দেশ্যে আবুল কালাম আজাদ আরো বলেন- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে বাগমারায় তৃনমূল আ.লীগের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়েছেন। তাই আমি বিশ^াস করি আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে জনগণ আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুর ভোটে এমপি নির্বাচিত করবে।

এব্যাপারে আমি শতভাগ আশাবাদী। কারণ জন্মলগ্ন থেকেই আমি আ.লীগের রাজনীতির সাথে যুক্ত। এ কারণে আমার সঙ্গে রয়েছেন রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি.এম সফিকুল ইসলাম ও জেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টুসহ বিভিন্ন ইউপির বর্তমান ও সাবেক চেয়ারম্যান-মেম্বর, শিক্ষক এবং বীর মুক্তিযোদ্ধারা।

এছাড়াও আমার সঙ্গে রয়েছেন তৃনমূল আ.লীগ, মহিলা আ.লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ সকল শ্রেণী পেশার সাধারন মানুষ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.