বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৪৬ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
চারঘাটে পুলিশকে কুপিয়ে হ্যান্ডকাপসহ দুই আসামী ছিনতাই

চারঘাটে পুলিশকে কুপিয়ে হ্যান্ডকাপসহ দুই আসামী ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুবপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় তারা গ্রেপ্তার দুই মাদক কারবারিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা উদ্ধার করা মাদক দ্রব্যও নিয়ে যায়।

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, রাজশাহী জেলা ডিবির কনস্টেবল ইউসুফ আলী ও বিশ্বজিৎ।

জেলা পুলিশের অতিক্তি পুলিশ সুপার রফিকুল আলম জানান, চারঘাট থানা পুলিশের সহযোগিতায় ইউসুবপুর গ্রামের মাদক বিরোধী অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় মসকেন আলীর বাড়ি থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ তার ছেলে রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় সেখান থেকে পালিয়ে যায় সাবেক মেম্বার শরিফ উদ্দিনের ছেলে আরিফ, আগুন ও তাদের সহযোগি পাভেল। পরে তারা ধারালো অস্ত্র নিয়ে এসে পুলিশের উপর হামলা করে ফেনসিডিলসহ হান্ডকাপ লাগানো অবস্থায় রুবেল ও রায়হানকে ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, পুলিশের উপর হামলার পর আসামী ছিনতাই করে চার পুলিশ সদস্যকে আটকে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় মাদক কারবারি মসকেন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.