মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০২ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত রাজশাহী-৫ আসনের নৌকার মাঝি দারা

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত রাজশাহী-৫ আসনের নৌকার মাঝি দারা

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৬ রাজশাহী- ৫ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারাকে বরণ করে নিয়েছে পুঠিয়া-দূর্গাপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় নির্বাচনী আচারণবিধি ভঙ্গ যাতে না হয় সেজন্য ফুল গ্রহণ না করলেও উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার প্রবেশ মুখ গাওপাড়া ঢালান বাজারে রাজশাহী- ৫ আসনের প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা ঢাকা থেকে আসেন। এসময় সেখানে ফুলেল শুভেচ্ছা জানানোর অনুষ্ঠান আয়োজন করেন নেতাকর্মীরা।

গাওপাড়া ঢালান থেকে পুঠিয়া সদর পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার রাস্তার দু’পাশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা। নেতাকর্মীদের চোখে মুখে উচ্ছ্বাস আনন্দ ছিল চোখে পড়ার মতো। নেতাকর্মীরা বলছেন এটি নৌকার গণজোয়ার।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাকে শুভেচ্ছা জানানোর জন্য দুপুর দুইটা থেকে ১৩ ইউনিয়ন ও দুই পৌরসভার নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন।

নির্বাচনী আচারণবিধি ভঙ্গ হতে পারে সেজন্য ফুল না নিলেও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা সকল নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেছেন, হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।

পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খ ম জাহাঙ্গীর আলম জুয়েল বলেন, আমাদের নৌকার প্রার্থীর আগমনে দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। আমরা ভোটের মাঠে নেমেছি,থাকবো। বিজয় নিয়ে ঘরে ফিরবো। প্রতিটি ইউনিয়ন ওয়ার্ডের নেতাকর্মীরা নৌকার ভোট যুদ্ধের অতন্দ্র প্রহরী।

দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক বলেন, আব্দুল ওয়াদুদ দারাকে মনোনয়ন দেওয়ায় দুর্গাপুরের উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তাকে বরণ করতে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নেমেছে। নৌকাকে বিজয়ের লক্ষ্যে আমরা শতভাগ আশাবাদী। এসময় রাজশাহী-৫ আসনের (পুঠিয়া-দুর্গাপুর) আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.