শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে জনসেবায় ও অপরাধ দমনে নিয়োজিত ওসি রাকিব

তানোরে জনসেবায় ও অপরাধ দমনে নিয়োজিত ওসি রাকিব

নিজস্ব প্রতিবেদক :
‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’ এই শ্লোগানে দীক্ষিত হয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন রাজশাহীর তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান। সম্প্রতি তাঁর ভিন্ন উদ্যোগে থানার তদন্ত ওসির কৌসুলী ভূমিকায় প্রত্যেক এসআই ও এএসআই আর কন্সটেবলগণের সহায়তায় মাসব্যাপি অভিযান চালিয়ে মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা ও সাজাপ্রাপ্ত আসামি আটক ছাড়াও চোরাই মোবাইল সেট উদ্ধারসহ বেশকিছু অভিযান সফলও হয়েছে।

অপরদিকে, করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন গ্রাম এবং পাড়া মহল্লায় মাস্ক বিতরণ ও ব্যবহারে উদ্ধুদ্ধ করণের পাশপাশি জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছে তানোর থানা পুলিশ। বুধবার দুপুরে একান্ত সাক্ষাতকারে এসব তথ্য তুলে ধরেন ওসি রাকিব।

ওসি জানান, ১ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও নিয়মিত মামলা ছাড়াও সাজাপ্রাপ্ত প্রায় দেড় শতাধিক আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া চোলাইমদ ১০২ লিটার, ফেনসিডিল ১ বোতল ও হেরোইন ৪ পয়েন্ট ২৭ গ্রাম উদ্ধারের ঘটনায় একাধিক মামলা হয়েছে জড়িতদের বিরুদ্ধে।

তিনি বলেন, চুরি যাওয়া দু’টি মোবাইল সেট থানা পুলিশের একটি টহল টিম উদ্ধার করে। অপরদিকে, জনগনের তথ্যের ভিত্তিতে বিভিন্ন অপরাধীকে আটক করা হয়।

ওসি রাকিব আরও বলেন, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে জনগনের সহায়তায় অভিযান পরিচালনা করা হচ্ছে। পুলিশি কাজে জনগনের সর্বাত্মক সহযোগিতা পেলে সমাজ থেকে মাদক নির্মূল করাও সময়ের ব্যাপার মাত্র। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.