শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রাজশাহীতে বাদশার আসনে মনোনয়নপত্র নিলেন আ.লীগের ৭ নেতা

রাজশাহীতে বাদশার আসনে মনোনয়নপত্র নিলেন আ.লীগের ৭ নেতা

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর ছয়টি সংসদীয় আসনের মধ্যে রাজশাহী-২ (মহানগর) আসনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ। গত তিনটি সংসদ নির্বাচনে রাজশাহী মহানগর আসনটি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে ছেড়ে দেওয়া হয়। তবে এবার এই আসনটি আর জোট শরিক ওয়ার্কার্স পার্টিকে ছাড়তে রাজি নন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এই আসনে এবার দলীয় মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন আওয়ামী লীগের সাত নেতা।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, ফজলে হোসেন বাদশা গত তিনটি সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করে বিজয়ী হয়েছেন। এবার আর বাদশাকে তারা ছাড় দিতে চান না তারা। তাদের আরও অভিযোগ, বাদশা নৌকা নিয়ে নির্বাচিত হয়ে নৌকার বিরুদ্ধে কাজ করেছেন। তবে ফজলে হোসেন বাদশার দাবি তিনি শরিক দল হিসাবে সবার সঙ্গে সমন্বয় করেই কাজ করেছেন।

জানা গেছে, রাজশাহী-২ (মহানগর) আসনে এবার দলীয় মনোনয়ন চেয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর কমিটির সহ-সভাপতি ডা. তবিবুর রহমান সেখ, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক আদিবা আনজুম মিতা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সভাপতি রমজান আলী।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, যে কোনো দলীয় সিদ্ধান্ত মেনে নেব। দল যদি শরিক দলকে আসনটি ছেড়ে দেয় আমরা সেই প্রার্থীর জন্য কাজ করব। তবে আমরা চাই মহানগর আসনটি দলের থাকুক। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.