মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নওগাঁ-১ আসনে আ.লীগের ৪ জন প্রার্থীর দলীয় মনোনয়ন উত্তোলন

নওগাঁ-১ আসনে আ.লীগের ৪ জন প্রার্থীর দলীয় মনোনয়ন উত্তোলন

শাকিল হোসেন, নিয়ামতপুর :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা, সাপাহার) আসনে এ পর্যন্ত বর্তমান এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদারসহ ৪ জন সম্ভাব্য প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন পত্র উত্তোলন করেছেন।

মনোনয়ন বিতরণ দলীয় ভাবে ঘোষণার পর মনোনয়ন প্রত্যাশীরা নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উৎসব মুখর পরিবেশে ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নিয়ম মেনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন তারা।

এ পর্যন্ত যারা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা, সাপাহার) আসনের বর্তমান সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এবং নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। আর নিয়ামতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের ২৮ বছরের সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিবিদ মরহুম আলহাজ্ব এনামুল হকের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল হাসান।

এছাড়াও নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও চন্দননগর ইউনিয়নে ৫ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা ও পোরশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং আইন বিষয়ক সম্পাদক, পোরশা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সদস্য ও নওগাঁ জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য এ্যাডভোকেট মো. মকবুল হোসেন।

তারা সকলেই নিজেদের যোগ্য মনে করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রধানের কাছে নৌকা প্রতীক প্রত্যাশা করে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.