শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৫২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পুলিশ সদস্য পারভেজের কবরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের শ্রদ্ধাঞ্জলি

পুলিশ সদস্য পারভেজের কবরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক :
সম্প্রতি ২৮ অক্টোবর স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্তৃক নির্মমভাবে নিহত বীর মুক্তিযোদ্ধার সন্তান দেশপ্রেমিক পুলিশ সদস্য শহীদ আমিরুল ইসলাম পারভেজের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটি। সংগঠনের সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন এর নেতৃত্বে ৪ নভেম্বর শনিবার বিকাল ৪টায় ঢাকার মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসন নির্মিত কবরস্থানে শায়িত শহীদ পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স, সাধারণ সম্পাদক আল মামুন, সহ-সভাপতি আজিম উদ্দিন লিটন, ফিরোজ আহমেদ সুজন, শাহীন মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী মাহমুদ রেজা, মাহফুজুর রহমান, দপ্তর সমন্বয়ক মুহাম্মদ নূর আলম সরদার, সংগঠনের মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মামুন চৌধুরী, ঢাকা কলেজ শাখার সাধারণ সম্পাদক আল ইমামসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় শায়িত শহীদ পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স বলেন, “গত ২৮ অক্টোবর আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্তৃক দেশপ্রেমিক পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিনুল ইসলাম পারভেজকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড। বিভিন্ন গণমাধ্যমের ফুটেজ অনুযায়ী স্পষ্ট দেখা যাচ্ছে, বিএনপির সন্ত্রাসী সংগঠন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা দেশপ্রেমিক পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে।

স্বাধীনতার ৫২ বছর পর রাজাকারদের সন্তানদের হাতে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানকে নৃশংস ভাবে জীবন দিতে হলো যা স্বাধীন বাংলাদেশের জন্য অত্যন্ত লজ্জাজনক। আর নয় প্রতিবাদ, এবার হবে প্রতিরোধ। স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতের সন্ত্রাসীদেরকে এবার রাজপথে বীর মুক্তিযোদ্ধার সন্তানরা সমুচিত জবাব দিবে। প্রশাসনের নিকট আহবান, বীর মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ সদস্য আমিনুল ইসলাম পারভেজকে হত্যাকারী বিএনপি সন্ত্রাসী সংগঠন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ হামলায় জড়িত ছাত্রদল-শিবিরের সকল সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক দিতে হবে। অন্যথায় দেশব্যাপী কঠোর কর্মসূচী ঘোষণা করবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড।”

সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, “শহীদ পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজের হত্যাকারী এবং মদদদাতা সকল আসামী গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। সরাসরি হামলায় জড়িত রাজাকারের সন্তান ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়নি। অবিলম্বে সন্ত্রাসী জুয়েলকে গ্রেফতার করতে হবে। অন্যথায় তাকে যেখানেই পাওয়া যাবে সেখানেই বীর মুক্তিযোদ্ধা সন্তানরা তাকে কঠোরভাবে প্রতিহত করবে। আজকে কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে আমরা শপথ নিয়েছি হত্যাকারী বিএনপি-জামাতের সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড দেশপ্রেমিক পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজের পরিবারের পাশে থাকবে। সরকারের নিকট দাবি, অবিলম্বে শহীদ পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজের স্ত্রীকে চাকুরী প্রদানসহ তার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দিতে হবে।

তার বীর মুক্তিযোদ্ধা পিতা অসুস্থ অবস্থায় ছেলে হারানোর শোকে আরো অসুস্থ হয়েছেন। তার পুরো পরিবার একমাত্র উপার্জনক্ষম ছেলে হারিয়ে আজ অসহায় কষ্টে দিনাতিপাত করছেন। এই অসহায় পরিবারকে দেখার দায়িত্ব সরকারকে নিতে হবে। আন্দোলনের নামে বারবার সন্ত্রাসী কর্মকাণ্ডের অপরাধে বিএনপি-জামাতের রাজনীতি স্থায়ীভাবে নিষিদ্ধ করতে হবে।”রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.