শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৫৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মুক্তিযুদ্বের চেতনার অতেন্ত্র প্রহরী শেখ হাসিনা : আসাদ

মুক্তিযুদ্বের চেতনার অতেন্ত্র প্রহরী শেখ হাসিনা : আসাদ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, মুক্তিযুদ্বের চেতনার অতেন্ত্র প্রহরী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেল রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের, কাশিমালা, গোপালপুর, চান্দ্রপাড়া মোড়, হরিপুর মোড়, পিয়ারপুর মোড় ও ধুরইল ইউনিয়ন বাগবাজার মোড়, মোহাম্মদপুর বাজারসহ বিভিন্ন স্থানেও মোড়ে মোড়ে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই চেতনায় বাংলাদেশের মানুষ জাগ্রত হবে। এই চেতনায় উদ্বুদ্ধ জনগণই আগামীতে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে। মুক্তি যুদ্ধের চেতনার অতেন্ত্র প্রহরী শেখ হাসিনা।

আসাদ বলেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর মুক্তিযুদ্ধের চেতনা, আদর্শ ও ইতিহাস মুছে দেওয়ার চেষ্টা হয়েছিল। শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে অগ্রণী ভূমিকা পালন করেন। এখন দেশের তরুণ প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ফিরে আসতে শুরু করেছে, যা একটি বড় অর্জন। আশা করছি প্রদর্শনীর মাধ্যমে জনগণের হৃদয়ে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ নেতা মেহবুব হাসান রাসেল, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল হক, সুলতান মাস্টার, আজার আলী, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী ও রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহসভাপতি বেলাল হোসেন সরকার।

এছাড়াও মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজিবুর মাস্টার, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিলন মাস্টার, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রনি, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার, হাবিবা খাতুন,যুবলীগ নেতা আলাউদ্দিন,আওয়ামী লীগ নেতা আলী হোসেন সাবেক ছাত্রনেতা কামাল হোসেন, রিপন আলী, হাফিজুর রহমান হাফিজ, সহ মৌগাছি ইউনিয়ন ও ধুরইল ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.