শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রাজশাহীতে চিকিৎসক হত্যার পর আরেক জনকে পিটিয়ে জখম

রাজশাহীতে চিকিৎসক হত্যার পর আরেক জনকে পিটিয়ে জখম

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে এক রাতে কয়েক ঘন্টার ব্যবধানে দুই চিকিৎসককে কুপিয়ে হত্যার একদিন পর আরেক চিকিৎসকের উপর হামলা চালিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি আমেনা ক্লিনিকের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত চিকিৎসকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

আহত চিকিৎসকের নাম মোহাম্মদ রাজু আহমেদ (৪৫)। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোয়াটারে বসবাস করেন। রাজু নাটোরের নজরুল ইসলামের ছেলে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়াদী হোসেন বলেন, ডা. মোহাম্মদ রাজু তালাইমারি আমেনা ক্লিনিকে রোগি দেখেন। রাত পৌনে ১১টার দিকে চেম্বার থেকে বের হওয়ার পর কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এ সময় তারা ডা. রাজুকে কিল ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে শারীরিকবাবে জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাতে সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখনে কর্তব্যরত চিকিৎসক তাকে ৪ নং ওয়ার্ডে ভর্তি করেন।

এর আগে রোববার দিবাগত রাতে দুই চিকিৎসক খুনের ঘটনা ঘটে। দুইজনকেই কুপিয়ে হত্যা করা হয়। নিহতরা হলেন, রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ ও নগরীর চন্দ্রিমা থানার কচুয়াতৈল এলাকার গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলাল।

ডাক্তার কাজেম আলী পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিজের চেম্বার থেকে মোটরসাইকেল যোগে উপশহরের বাসায় ফিরছিলেন। তার সঙ্গে ছিলেন গ্লোবাল ফার্মাসিটিক্যালের রিপেজেন্টিভ শাহীন আলম। পৌনে ১২টার দিকে বর্ণালীর মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডাক্তার কাজেম আলী রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও ৪২তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি নগরীর উপশহরে বসবাস করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর দেবীনগর গ্রামে। কাজেম আলী রেটিনা কোচিং সেন্টারের পরিচালকও ছিলেন। অপরদিকে সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে গিয়ে একদল মুখোশধারী কৃষ্টগঞ্জ বাজারের নিজের ফার্মাসী থেকে গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলালকে তুলে নিয়ে যায়।

রাত ৯টার দিকে সিটি হাটের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। সোমবার ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। ঘটনার পর থেকে পুলিশ অপরাধীদের খোঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা করছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.