রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৪৩ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
শিবগঞ্জে পৌরসভা: মনোনয়ন ফরম তুললেন ছাত্রলীগ নেতা মনিরুল

শিবগঞ্জে পৌরসভা: মনোনয়ন ফরম তুললেন ছাত্রলীগ নেতা মনিরুল

চাঁপাই প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা মেয়র পদে নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি। এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ মনিরুল ইসলাম। বুধবার বিকালে তিনি সরাসরি রাজধানীর ধানমণ্ডিতে রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সৈয়দ মনিরুল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ আহসান, পৌর ছাত্রলীগের সভাপতি মেহদি হাসান হিমেল, যুবলীগ নেতা আসিফ সৌরভ, শরিফ উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, ৩ জানুয়ারি ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচন উপলক্ষে শিবগঞ্জসহ ৫৬ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভার মধ্যে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি রহনপুর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপের তফসিলে জেলার শিবগঞ্জ পৌরসভার নাম ঘোষণা করলেও চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভা ও নাচোলের তফসিল ঘোষণা করা হয়নি।

সৈয়দ মনিরুল ইসলাম বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌর নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হতে চাই।

করোনাভাইরাস মহামারীতে পৌর এলাকার মানুষের সঙ্গে মিলেমিশে সুখ-দুঃখে তাদের পাশে দাঁড়িয়ে ছিলাম। দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তা হলে আমিই আওয়ামী লীগের মনোনয়ন পাব।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.