মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০১ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নিয়ামতপুরে গাঁজা, ইয়াবা ও মটরসাইকেলসহ ২ মাদক কারবারী আটক

নিয়ামতপুরে গাঁজা, ইয়াবা ও মটরসাইকেলসহ ২ মাদক কারবারী আটক

শাকিল হোসেন (নিজস্ব প্রতিবেদক) নিয়ামতপুর :
নওগাঁর নিয়ামতপুরে ১৬ কেজি গাঁজা, ৩১৩ পিস ইয়াবা ট্যাবলেট ছাড়াও লক্ষাধিক টাকা ও একটি মটরসাইকেলসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানাপুলিশ। গ্র্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত পরীর ছেলে আমরুল (৩৫) ও নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের করকরিয়া (মাষ্টারপাড়া)’র আব্দুর রাজ্জাকের ছেলে রাকিবুল ইসলাম (২৫)।

থানা সূত্রে জানা যায়, ২৩ অক্টোবর সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাত্রি ১১টায় ওসি মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই মনজিল সিদ্দিকী, এসএসআই আকবুল ও সাফিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের চারমাথার মোড়ে ইমরানের চায়ের দোকানের সামনে থেকে ৬১ পিস ইয়াবা ও একটি টিভিএস (রেজিষ্ট্রেশন বিহীন) মটরসাইকেলসহ রাকিবুল ইসলাম (২৫) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়।

অপরদিকে, উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত পরীর ছেলে আমরুল ইসলাম (৩৫) কে নিজ বাড়ি হতে গভীর রাতে ১৬ কেজি গাঁজা, ২৫২ পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ টাকাসহ আটক করা হয়।

এবিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইদুল ইসলাম বলেন, গোপন সংবাদ পেয়ে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের চার মাথার মোড় হতে ৬১ পিচ ইয়াবা ও একটি মটরসাইকেলসহ এক মাদক কারবারীকে আটক করা হয়।

এছাড়াও বাহাদুরপুর ইউনিয়নের গয়েশপুর গ্রাম থেকে ১৬ কেজি গাঁজা, নগদ ১ লক্ষ টাকা ও ২৫২ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ স্কটের মাধ্যমে তাদের সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.