শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:২৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে পুজামন্ডপ পরিদর্শনে চেয়ারম্যানের মতবিনিময় ও নগদ অর্থ প্রদান

তানোরে পুজামন্ডপ পরিদর্শনে চেয়ারম্যানের মতবিনিময় ও নগদ অর্থ প্রদান

এইচএম. ফারুক :
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে অনুষ্ঠিত ২৮টি দুর্গামন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের বড়ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে ২৮টি মন্দিরের সভাপতি ও সম্পাদকদের মাঝে দূর্গাপূজার শুভেচ্ছা ও বিনিময় করেন উপজেলার কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা।

২৩ অক্টোবর সোমবার বেলা ১১টায় কামারগাঁ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সকলের সাথে শুভেচ্চা বিনিময় কালে উপস্থিত ছিলেন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ (উত্তর) এর সভাপতি ও ইউপি সদস্য মো. আলাউদ্দীন আলী প্রামানিক, ইউপি সদস্য মো. মতিউর রহমান (মতি), ইউপি সচিব মো আব্দুর রাজ্জাক ও কামারগাঁ ইউনিয়ন যুবলীগ দক্ষিণের সভাপতি মো. মিলন মৃধাসহ অনেকে।

শুভেচ্ছা বিনিময় কালে কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. ফজলে রাব্বী মিঞা বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ থাকায় এবার প্রতিটি মন্দির পরিদর্শনে যেতে পারিনি। আমার জন্য সকলে দোয়া করবেন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি কামারগাঁ ইউনিয়নসহ সমগ্র উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তিনি আরো বলেন, সনাতন ধর্মাবলম্বী এর সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ, উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।

মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরা ধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার,অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মা বলম্বীদের জানায় শুভেচ্ছা ও অভিনন্দন।

এবছর কামারগাঁ ইউনিয়নে অনুষ্ঠিত ২৮টি দূর্গামন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী এমপি মহোদয়ের পক্ষে কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ (দক্ষিণ) এর সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব মো ফজলে রাব্বী মিঞা ব্যক্তিগত অর্থ সহায়তা করেন বলে জানা গেছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.