শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাগমারায় পূজামন্ডপ পরিদর্শন করলেন এএসপি রেজাউল কবির

বাগমারায় পূজামন্ডপ পরিদর্শন করলেন এএসপি রেজাউল কবির

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের শালজোড় সার্বজনীন দূর্গামন্দিরে অনুষ্ঠিত শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন রাজশাহীর সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজাউল কবির খান। রোববার রাত ৮টার দিকে তিনি প্রশাসনের লোকজন নিয়ে পূজামন্ডপ পরিদর্শন করেন এবং রাত ১০ টা পর্যন্ত মন্দির চত্বরে পরিবেশিত নৃত্তানুষ্ঠান উপভোগ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, ইন্সপেক্টর খাইরুল ইসলাম, গোবিন্দপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান বিজন সরকার, এএসআই জিল্লুর রহমান, ডিএসবি মাসুদ রানা ও কনস্টেবল হারুন অর রশিদ প্রমুখ।

এরআগে বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ডিএম জিয়াউর রহমান জিয়া দলীয় নেতা-কর্মিদের সঙ্গে নিয়ে শালজোড় পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান প্রদান করেছেন।

এসময় তার সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাষ্টার সৈয়দ আলী, বিএনপি নেতা সামসুদ্দিন, মজিবুর রহমান, সামসুল হক, আনোয়ার হোসেন, ছাত্রদল নেতা রাজু আহম্মেদ, মাষ্টার রফিকুল ইসলাম সাজু ও মশিউর রহমানসহ আউচপড়া, গোবিন্দপাড়া ও শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও কৃষকদলের শতাধিক নেতা-কর্মি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.