বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:০৬ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
পাকিস্তানি মদদপুষ্টদের অর্থায়নে হেফাজতের তাণ্ডব: লেখক ভট্টাচার্য

পাকিস্তানি মদদপুষ্টদের অর্থায়নে হেফাজতের তাণ্ডব: লেখক ভট্টাচার্য

বর্হিবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে পাকিস্তানি মদদপুষ্টদের সরাসরি অর্থায়নে হেফাজত তাণ্ডব চালানো হচ্ছে বলে উল্লেখ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সোমবার (২৯ মার্চ) দুপুরে নিজ জেলা যশোর শহরের বকুলতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

লেখক ভট্টাচার্য বলেন, দেশে যেখানেই অরজাকতা চালাবে সেখানেই ছাত্রলীগ তাদের প্রতিহত করবে। এজন্য জেলা ও উপজেলা পর্যায়ে নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, আমরা ছাত্র ও তরুণ সমাজ আসলেই খুব হতাশ। জাতির পিতার নেতৃত্বে আমরা যে স্বাধীনতা অর্জন করেছিলাম, সেই স্বাধীনতার আমরা ৫০ বছর উদযাপন করছি। কিন্তু সেই সময় আমরা দেখতে পাচ্ছি ৭১’র স্বাধীনতাবিরোধী চক্র বাংলাদেশকে খারাপভাবে বর্হিবিশ্বের কাছে উপস্থাপনের চেষ্টা করছে। তারা ৭৫’এ জাতির পিতাকে হত্যা করে বিশ্বের বুকে আমাদেরকে বিশ্বাসঘাতকের লেবাস লাগিয়ে দিয়েছিলো। ঠিক সেভাবে আজকে যখন সারাবিশ্ব থেকে সরকার প্রধানরা বাংলাদেশে আসছে, ১০ দিনব্যাপী সুবর্ণজয়ন্তীর উৎসবকে ভণ্ডুল করতে ও বিশ্বের দরবারে বাংলাদেশকে হেয় প্রতিপন্ন করতে হেফাজতিরা উঠেপড়ে লেগেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে লেখক ভট্টাচার্য বলেন, একটি অগোছালো অবস্থায় ছাত্রলীগের দায়িত্ব নিয়েছিলাম। এরপর করোনার কারণে সবকিছু থমকে যায়। কিন্তু ছাত্রলীগ বসে থাকেনি, মানবিক ও সামাজিক কার্যক্রমের মধ্য দিয়ে সাধারণ জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। যশোরে দুই বছর ধরে কমিটি নেই। তারপরও কিন্তু ছাত্রলীগ নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে। এটা স্পষ্ট ছাত্রলীগ নেতা হওয়ার জন্য নয় সাধারণ মানুষ ও ছাত্রদের সেবার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সংসদ সদস্য (এমপি), সহ সভাপতি আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী প্রমুখ।

এর আগে শত শত ছাত্রলীগ নেতাকর্মী ও জেলা আওয়ামী লীগের নেতারা তাকে অভ্যর্থনা জানাতে শহরের দড়াটানা বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে অবস্থান নেন।
এ সময় তারা ছাত্রলীগ সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শ্রদ্ধাঞ্জলি শেষে লেখক ভট্টাচার্য যশোর পৌর নির্বাচনের মেয়র প্রার্থী হায়দার গণি খান পলাশের পক্ষে লিফলেট বিতরণ করেন। এরপর তিনি তার সফরসঙ্গী কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন নেতকর্মীদের সঙ্গে নিয়ে নিজ গ্রাম যশোরের মণিরামপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। সূত্র : বাংলানিউজ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.