মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০১ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বাঘায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

বাঘায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘা উপজেলায় ১৩ বছরের কিশোরীকে ধর্ষণে কারনে ৪ মাসের অন্ত:সত্তার অভিযোগে বৃদ্ধ মোজাহার আলীকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোম্বর) রাতে বাঘা থানার পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। মোজাহার আলী উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামের মৃত বদর আলীর ছেলে।

জানা গেছে, মোজাহার আলী ৪ মাস আগে ১৩ বছরের কিশোরী মাঠে ছাগলের জন্য ঘাস কাটতে যায়। এ সময় কিশোরীকে জোর পুর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন। কিছুদিন পর থেকে কিশোরীর শারিরিক পরিবর্তন হতে থাকে। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে ডাক্তারের কাছে নিয়ে যায়। পরীক্ষা করার পর দায়িত্বরত চিকিৎসক ৪ মাসের অন্ত:সত্তা বলে জানান। কিশোরীর বাবা নিরুপায় হয়ে বৃহস্পতিবার (৫ অক্টোম্বর) বাঘা থানায় একটি ধর্ষনের মামলা করেন। এই রাতে মোজাহার আলীকে নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ধর্ষনের মামলা হওয়ার পর অভিযুক্ত মোজাহার আলীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.