বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১১ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
খেলোয়াড়রাই বাংলাদেশকে পরিচিতি এনে দিয়েছেন : অ্যাডভোকেট সালমা

খেলোয়াড়রাই বাংলাদেশকে পরিচিতি এনে দিয়েছেন : অ্যাডভোকেট সালমা

ক্রীড়া ডেস্ক :
ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব সাফল্যের কারণে খেলোয়াড়রা বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছেন বলে মন্তব্য করেছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

উপজেলার মধ্যপাড়া ইউনিয়নসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্লাবগুলোর মধ্যে তার উদ্যোগে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার বিকালে ওই ইউনিয়নের মালপদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন।

সালমা ইসলাম বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়াসামগ্রী বিতরণ করে আসছি। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবগুলোর মধ্যে এ ক্রীড়াসামগ্রী বিতরণ করা হচ্ছে আজ। ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছেন খেলোয়াড়েরা। আমি আশা করব এখান থেকেও অনেক ভালো খেলোয়াড় তৈরি হয়ে দেশের মুখ উজ্জ্বল করবে।

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, সমাজসেবক মাসুদ করিম (পাপ্পু), জাতীয় দলের সাবেক ফুটবলার রোকনুজ্জামান কাঞ্চন।
এছাড়াও উপস্থিত ছিলেন- সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মো. মুজাহিদুল ইসলাম সুমন, মো. হুমায়ুন কবির, মো. আবু বকর খান, হারুণ অর রশিদ সুমন প্রমুখ।

এ সময় মধ্যপাড়ার নয়টি ওয়ার্ড এবং সিরাজদিখানের ১৪টি ইউনিয়ন ক্লাব, শিক্ষাপ্রতিষ্ঠানসহ উপজেলার মোট ৩০টি প্রতিষ্ঠানকে ফুটবল, ভলিবল, উন্নতমানের ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.