বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫২ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পিরোজপুরের সাংবাদিক নির্যাতনকারী সাংঘাতিক ভাল হয়ে যান

পিরোজপুরের সাংবাদিক নির্যাতনকারী সাংঘাতিক ভাল হয়ে যান

সাঈদুর রহমান রিমন :
নাহ, পিরোজপুরের সাংবাদিক বন্ধুরা ঘুমোতেই দিলেন না। এতদিন মাঠে ঘাটে খবরের সন্ধানে ছোটাছুটি করেও যারা প্রেসক্লাবের ধারে কাছে ঘেষতে পারতেন না, দাপুটে ক্লাব কর্তারা যাদেরকে ভূয়া সাংবাদিকের তকমা লাগিয়ে দিতেন- মাত্র আট ঘন্টার মধ্যে তারাই দুর্বৃত্ত সাংবাদিকদের স্বরুপ উন্মোচন করে দিয়েছেন।

সাংবাদিকতার সাইনবোর্ড লাগিয়ে ‘যে দোকানদার‘ পিরোজপুরের সাংবাদিকতাকে কুলুষিত করেছে, প্রেসক্লাবকে বানিয়েছে টর্চার সেল- তার আদ্যপান্ত এখন আমার হাতে। কিন্তু কারো করে কেটে খাওয়া বন্ধ করা আমার কাজ নয়। তা না হলে হলুদ গেঞ্জির গোগলস পরনের ছবিখানা এতক্ষণ দেশবাসী দেখতে পেতেন।

পিরোজপুরের সাংবাদিক নির্যাতনকারী সাংঘাতিককে সাবধান করে দিচ্ছি- পুরোপুরি ভাল হয়ে যান। পিয়ন পদে চাকরি করা অভাবী বাবার অকর্মা পুত্রধন আপনি। এ জেলা শহরেই আপনি কোটি টাকার রাজপ্রাসাদ বানিয়েছেন কোন্ চেরাগের গুণে- সেসবের ইতিবৃত্ত কিন্তু জানা হয়ে গেছে। ছিলেন খাস বিএনপির মিছিল বয়, ১৮০ ডিগ্রীর ঘূর্ণিপাকে রাতারাতি বনেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা। দলবাজির সাংবাদিকতায় শিয়াল কুকুরের মতো বংশ বিস্তার ঘটিয়ে সাংবাদিকদের ঐতিহ্যবাহী ক্লাবটি কুক্ষিগত করেছেন বটে, দায়িত্বশীল টিভি চ্যানেলে আর টিকে থাকতে পারেননি। আরো শুনতে চান?

পিরোজপুর প্রেসক্লাব কমপ্লেক্সের তিনটি দোকান ঘর একাই কব্জা করে নিয়েছেন। আপনি মাসোয়ারার চাঁদা তুলতে বেতনভুক্ত দুই কর্মচারী পর্যন্ত রেখেছেন। বেশুমার টাকা পয়সা আর আবডালের সহায় সম্পদের গরমে নানা বেলেল্লাপনায় জড়িয়ে পড়েছেন, বেশিরভাগ সময়ই থাকেন নেশাগ্রস্ত অবস্থায়। অনিয়ম-দুর্নীতি, চাঁদাবাজি, মাদক বাণিজ্য, জুয়া, জবর দখল, দস্যুবৃত্তি নিয়ে সাংবাদিকরা কেউ নিউজ করলেই তার উপর হামলে পড়েন। কিন্তু সাংবাদিক ইমন নানা কৌশলে কিছু সংবাদ লিখে ফেলতেন, প্রচার করতেন তার টিভি চ্যানেলেও। এ কারণে এর আগেও ইমনকে প্রচন্ড মারধোর করেন, এমনকি তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিয়েছিলেন।

ভদ্র পরিচ্ছদের দলবাজ সন্ত্রাসীকে বলছি- পিরোজপুরের সব সংবাদের ইজারাদারিত্ব কে দিয়েছে আপনাকে? দেশ এর চ্যানেলটি কি অন্য সাংবাদিকদের কাজে বাধা দেয়াসহ দুর্বৃত্তপনার দায়িত্ব দিয়েছে? আবারও বলছি- পুরোপুরি ভাল হয়ে যান, অন্যথায় বাকি জীবন পস্তাতে হবে। আর সাংবাদিক নির্যাতনের যোগানদার ‘ভান্ডারিয়ার মহারাজ‘ খ্যাত এলজিইডির ঠিকাদার সাহেব- জেনে গেছি আপনাকেও। জাল জালিয়াতির ভাউচারের টাকায় প্রেসক্লাবের বিগ ডোনার হয়েছেন ঠিকই, কিন্তু নিজের আমলনামা চাপা দিবেন কোন্ পথে? ক্লাবের পৃষ্ঠপোষকতায় চেষ্টা চালান দেখি…..

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.