শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৮:৫৮ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের পুণ্ড্র ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন

বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের পুণ্ড্র ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন

সংবাদ বিজ্ঞপ্তি :
বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের পুণ্ড্র ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ অধ্যাপক শাহজাহান আলী নতুন কমিটির অনুমোদন করে স্বাক্ষর করেন।

জাহিদ হাসানকে সভাপতি এবং রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেয়া হয়। অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি নুসরাত জাহান সিয়াম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল আহমদ, অর্থ সম্পাদক মিম খাতুন, দপ্তর সম্পাদক ইজমা মোফফাছ ছেতু পুষ্পিতা, প্রচার সম্পাদক রায়হান মন্ডল, সদস্য সাব্বির হোসেন, তারেক হাসান, রুহুল আমিন, আল সাদিক, মেহেরিনা আক্তার রিয়া, আনিকা জেরিন, ফরহাদ রেজা।

উক্ত কমিটির গতিবৃদ্ধি ও কার্যক্রম পরিচালনায় সহযোগিতার জন্য একটি সমন্বয় পরিষদও ঘোষণা করা হয়। প্রধান পৃষ্ঠপোষক সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ অধ্যাপক শাহজাহান আলী, পৃষ্ঠপোষক উপাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ সবুর উদ্দিন, উপদেষ্টা হিসেবে রয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আব্দুল হাই, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এএসএম কবীর রানা, শিক্ষক পরিষদের সম্পাদক ও বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক টিপু সুলতান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, প্রধান সমন্বয়ক সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কামাল সরকার, সমন্বয়ক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোতাহার হোসেন সরকার, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সহকারী অধ্যাপক নুসরাত জাহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জিনাত আরা ফারজানা এবং আরবী বিভাগের প্রভাষক মাহমুদ হাসান। সমন্বয় সহযোগী হিসেবে আছেন প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক শেখ মাসুকুর রহমান শিহাব এবং সাবেক সভাপতি অরুপ রতন শীল।

অনুমোদিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন সংগঠনটির প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতাকালীন সাধারণ সম্পাদক সিজুল ইসলাম। তিনি বলেন,“যুক্তির শাণিত বাণে মেধার বিকাশ” স্লোগানকে বুকে ধারণ করে বিতর্ক চর্চাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ২০১৪ সালে আমরা সংগঠনটি প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছিলাম। করোনাকালীন সময়ে সংগঠনের গতি হ্রাস পেয়েছিল আশা করছি নতুন কমিটি কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে নিবে এবং দেশ বিদেশে কলেজের সুনাম তুলে ধরবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.