মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪৭ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
চারঘাটে ককটেল বিস্ফোরণে দুইজন পথচারী আহত

চারঘাটে ককটেল বিস্ফোরণে দুইজন পথচারী আহত

নিজস্ব প্রদিবেদক :
রাজশাহীর চারঘাট উপজেলায় ককটেল বিস্ফোরণে দুই পথচারী আহত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাত সোয়া আটটার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া বাজারে এই ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন, চারঘাট উপজেলার পশ্চিম ভাটপাড়া গ্রামের মোঃ নুরুর ছেলে মোঃ বাবু (৩৫) ও খড়ের বাড়ি গ্রামের মোঃ খবির উদ্দিনের ছেলে মোঃ মাজেদুল ইসলাম (৪২)।

চরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ রোববার চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হবার কথা ছিল। নিরাপত্তার অযুহাতে নির্বাচন স্থগিত করেছে উপজেলা শিক্ষা অফিস। এই ঘটনাকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ওসি আরো বলেন, আমরা এই ঘটানর কারা ঘটাতে পারে সেটি খুঁজে বের করার চেষ্টা করছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। আমরা এই ঘটনার কারা ঘটাতে পারে সেটি খুঁজে পেলে নিজেরাই বাদী হলে মামলা দায়ের করবো। এই ঘটনায় আইগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.