বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৯ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
চারঘাটে ককটেল বিস্ফোরণে দুইজন পথচারী আহত

চারঘাটে ককটেল বিস্ফোরণে দুইজন পথচারী আহত

নিজস্ব প্রদিবেদক :
রাজশাহীর চারঘাট উপজেলায় ককটেল বিস্ফোরণে দুই পথচারী আহত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাত সোয়া আটটার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া বাজারে এই ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন, চারঘাট উপজেলার পশ্চিম ভাটপাড়া গ্রামের মোঃ নুরুর ছেলে মোঃ বাবু (৩৫) ও খড়ের বাড়ি গ্রামের মোঃ খবির উদ্দিনের ছেলে মোঃ মাজেদুল ইসলাম (৪২)।

চরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ রোববার চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হবার কথা ছিল। নিরাপত্তার অযুহাতে নির্বাচন স্থগিত করেছে উপজেলা শিক্ষা অফিস। এই ঘটনাকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ওসি আরো বলেন, আমরা এই ঘটানর কারা ঘটাতে পারে সেটি খুঁজে বের করার চেষ্টা করছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। আমরা এই ঘটনার কারা ঘটাতে পারে সেটি খুঁজে পেলে নিজেরাই বাদী হলে মামলা দায়ের করবো। এই ঘটনায় আইগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.