শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩৭ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
আরএমপি কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাৎ

আরএমপি কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাৎ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রাজশাহীর আবাসন ব্যবসায়িদের সংগঠন রেডা’র নেতৃবৃন্দ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল এগারোটায় আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনারের দপ্তর কক্ষে সাক্ষাত করেন তারা।

এসময় আরএমপি কমিশনারের হাতে ফুল ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন রেডা নেতৃবৃন্দ। সাক্ষাতকালে ব্যবসায়ি নেতৃবৃন্দ বিভিন্ন ধরনের সমস্যা ও সমাধানে আরএমপি কমিশনারের সহায়তা চান। জবাবে আরএমপি কমিশনার জানান, প্রকৃত ব্যবসায়িরা কখনোই নিজের লাভ চিন্তা করবে না। আগে ক্রেতার সন্তুষ্টি তার পরে নিজের লাভ। পেশাদারিত্বের অভাব থাকলে ঝামেলা হবে। সময় মত হস্তান্তর করতে পারলে কোন সমস্যা হবেনা। এবিষয়টা সবসময় খেলায় রাখতে হবে। তিনি নিয়ম মেনে ব্যবসা করার জন্য সকলকে আহ্বান জানান। সাক্ষাতকালে ব্যবসায়িদের পাশে থাকার বিষয়টি উল্লেখ করেন আরএমপি কমিশনার।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন রেডা’র সভাপতি রহমান ডেভেলপার্সের ম্যানেজিং পার্টনার তৌফিকুর রহমান লাভলু, রেডা’র সাধারন সম্পাদক ও আল আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রেডা’র সাংগঠনিক সম্পাদক ও রেড ব্রিক এর ব্যবস্থাপনা পরিচালক ও মেসবাউল বারী সওদাগর।

এছাড়াও তথ্য ও গবেষণা সম্পাদক এসএম সিহাব পারভেজ, প্রচার সম্পাদক আকতারুল হুদা রুমেল, রেডার সদস্য ও এম.কে.এইচ.এর চেয়ারম্যান মোঃ কবির হোসেন, এ.এন.বি. ইউনিক রিয়েল এস্টেট ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান, গ্রীন প্লাজা রিয়েলএস্টেট কোম্পানি লিঃএর ব্যবস্থাপনা পরিচালক পরিচালক মোস্তাফিজুর রহমানসহ রেডার সদস্যবৃন্দ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.