রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৫৬ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
ব্যক্তিগত জীবনে চোরের মতো ঢুকবেন না: আনুশকা

ব্যক্তিগত জীবনে চোরের মতো ঢুকবেন না: আনুশকা

ব্যক্তিগত জীবনে চোরের মত ঢুকবেন না, আনুশকা

আজকের তানোর ডেস্ক :

মা হতে চলেছেন আনুশকা শর্মা। এ কথা সকলের জানা! বিরাট ও আনুশকা নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই খুশির খবর সকলকে জানিয়েছেন। তারপর থেকে কিছু জানাতে হলে তারা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেই জানাচ্ছেন। বেবি বাম্প নিয়েই সুইমিংপুলে আনুশকা বিকিনি পরে স্নান করছেন। এমনকি জিম করার ছবিও শেয়ার করেছেন। বেশ কিছু ফটোশ্যুটও তিনি করিয়েছেন। সব কিছু ঠিকই চলছিল। তবে মিডিয়ার ওপর এবার বেজায় চটেছেন আনুশকা।
সম্প্রতি আনুশকা ও বিরাটের একটি ছবি ছাপে ভারতের একটি জনপ্রিয় মিডিয়া হাউস। তারা তাদের সংবাদপত্রের পাতায় বিরুষ্কার ব্যালকনির একটি ছবি ছাপেন। বাড়ির বারান্দায় বসে সময় কাটাচ্ছিলেন তারা। আর সে সময় তাদের অজান্তে দূর থেকে ক্যামেরা জুম করে তাদের ছবি তোলে ওই সংস্থা। তারপর সেই ছবি ছেপে দেয়। যা দেখেই চটে যান আনুশকা।
আনুশকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ওই পত্রিকার ছবিটি শেয়ার করে লেখেন, ‘আমাদের ব্যক্তিগত জীবনে এভাবে চুরি করে ঢোকা বন্ধ করুন। এটা নোংরামি। এখুনি বন্ধ করুন এই সব। আমি এই ফটোগ্রাফার ও সংবাদ সংস্থার তীব্র নিন্দা করছি’।
তিনি জানিয়েছেন, করোনা আমাদের জন্য খারাপ সময় নিয়ে এসেছে। কিন্তু তার মধ্যেও আমার মা হওয়ার খবর কিছুটা হলেও আমাদের জীবনে শান্তি এনেছে। নতুন ভাবনা এসেছে মনে। আমরা শুধু ডাক্তারের কাছে যাওয়ার জন্য বাইরে যাচ্ছি। আর সেখানেও ক্যামেরা তাক করে বসে আছেন সবাই। এসব এখন বন্ধ হওয়া উচিত। যদিও এ বিষয় নিয়ে এখনো বিরাট কোহলি কিছু কমেন্ট করেননি।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.