শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৬:২৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাগমারায় আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

বাগমারায় আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় সেই জোঁকাবিলের বিরোধ নিয়ে এক আওয়ামী লীগ নেতাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তি হলেন শহিদুল ইসলাম ভুট্টু (৪২)। তিনি নরদাশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ও হাটমাধনগর গ্রামের বাসিন্দা। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার আওয়ামী লীগ নেতা হাটমাধনগরে একটি চায়ের দোকানে বসে ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে আনিছার হত্যা মামলার প্রধান দুই আসামি আশরাফ আলী, আফসার হোসেনের নেতৃত্বে ১০/১২জন ব্যক্তি তাঁকে ঘিরে ফেলেন। এ সময় জোঁকাবিলের মৎস্যচাষ প্রকল্পের পক্ষে কেন অবস্থান নিয়েছেন এ নিয়ে কৈফিয়ত চান। একপর্যায়ে তাঁরা লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাথারিভাবে পিটিয়ে জখম করে। অচেতন অবস্থায় ফেলে চলে যান। পরে আশপাশের লোকজন ভুট্টুকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিবুর রহমান আহত ভুট্টুর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, আলোচিত জোঁকাবিলের মৎস্যচাষ প্রকল্পের পক্ষে অবস্থান নেওয়াতে তাঁকে পিটিয়ে জখম করা হয়েছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সূত্রে জানা যায়, জোঁকাবিলের নিয়ন্ত্রণ নিয়ে গত ২০১৮ সালে প্রতিপক্ষের লোকজন আনিছুর রহমান নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেন। তিনি ওই বিলের মৎস্যচাষ প্রকল্পের কোষাধ্যক্ষ ছিলেন। ওই হত্যা মামলার প্রধান দুই আশরাফ আলী, আফসার হোসেনসহ অন্যরা জামিনে বেরিয়ে আসেন। তাঁরা পুনরায় বিলের নিয়ন্ত্রণ নিতে বিভিন্ন ধরণের অপ্রীতিকর ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন। তাঁরা আবারো পরিস্থিতি উত্তপ্ত করতে পারেন এমন আশংকায় নিয়ে গত ১৬ ডিসেম্বর বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।
নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ অভিযোগ করে বলেন, হামলাকারীরা বিলের নিয়ন্ত্রণ নিতে বেপরোয়া হয়ে ওঠেছে।
অভিযুক্ত আফসার ও আশরাফ আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, এই ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.