শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:২০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এক কয়েদীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এক কয়েদীর মৃত্যু

শহিদুল ইসলাম,  নিজস্ব প্রতিবেদক (চাঁপাইনবাবগঞ্জ) :

 চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে মুরশেদ আলী নামে এক কয়েদীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে সে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মৃত্যুবরণ করে।

মৃত কয়েদী মুরশেদ আলী, ভোলাহাট উপজেলার বীরশ্বেরপুর গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। মুরশেদের কয়েদী নং ৮৭৮/।

জেলা সুপার মজিবুর রহমান মজুমদার জানান, মঙ্গলবার সকাল সোয়া ৬টার দিকে মুরশেদ অসুস্থ হলে কারাগার মেডিকেলে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তারপরও সে সুস্থ না হলে তাকে সকাল সোয়া ৭টার দিকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৫৫ মিনিটে সে মৃত্যুবরণ করে।

তিনি আরও জানান, মুরশেদ মাদকসেবী ছিল। মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের কারাদন্ড দেয় এবং গত বছরের ২৬ নভেম্বর তাকে কারাগারে নেয়া হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান জেল সুপার।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.