মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৪ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে পুলিশ পাহারায় আ.লীগের দু’গ্রুপের শোকসভা

তানোরে পুলিশ পাহারায় আ.লীগের দু’গ্রুপের শোকসভা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে পুলিশ পাহারায় আওয়ামী লীগের দু’গ্রুপের শোকসভা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলের দিকে আওয়ামী লীগ আয়োজিত গোল্লাপাড়া ফুটবল মাঠে ও গোল্লাপাড়া কাটপট্টিতে পাশাপাশি পৃথক স্থানে চলে শোকসভা। এদিকে, উভয় গ্রুপের সভা সঠিক ভাবে সম্পন্ন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সভার মাঝে বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয়। উভয়গ্রুপের সভা নিয়ে টানটান উত্তেজনা বিরাজ করে। কিন্তু কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সরেজমিনে দেখা যায়, তানোর পৌরসদরের গোল্লাপাড়া ফুটবল মাঠে মাইক ছাড়াই চলে শোক দিবসের আলোচনা সভা। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও উপজেলা সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে বক্তব্য দেন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

অপরদিকে, একই সময়ে পাশে গোল্লাপাড়া বাজারস্থ কাঠপট্টিতে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী শোকসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। সেখানে সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সাংগঠনিক সম্পাদক পাপুল সরকার উপস্থিত ছিলেন।

শোকসভায় সভাপতিত্ব করেন তানোর পৌর আ.লীগের সভাপতি ও তানোর পৌরসভার মেয়র ইমরুল হক। এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মৃদুল কুমার ঘোষের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো ও প্রয়াত বিএনপি নেতা শীষ মোহাম্মাদের অন্যতম সহচর কোর্ট এলাকার হযরত আলী।

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ সরকার বলেন, বিএনপি জোট সরকারের আমলে বিগত ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আমরা করেছি। কিন্তু গোলাম রাব্বানী সাহেবের শোকসভা নিয়ে বিচলিত বা ইন্টারেস্ট নয় আমরা।

সাবেক সভাপতি গোলাম রাব্বানী বলেন, পাল্টাপাল্টি সভার জন্য তাদের কোন সমস্যা হয়নি। আমরা ব্যক্তিগত আয়োজনে সব ভেদাভেদ ভুলে ১৭ আগস্ট দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছি। সবাইকে ঐক্যের ডাক দিয়েছি।

এবিষয়ে গোল্লপাড়া বাজারের ব্যবসায়ীরা জানান, উভয়গ্রুপ পৃথক জায়গায় বিক্ষোভ মিছিল ও সভা করায় আমরা আতঙ্কে বিচলিত হয়ে পড়ি। কিন্তু পুলিশ সর্তক থাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছিল। তবে, উভয়ে শান্তিপূর্ণ ভাবে সভা করেছে বলে জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.