শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে বিলে ও পুকুরে পোনামাছ অবমুক্ত করলেন এমপি ফারুক চৌধুরী

তানোরে বিলে ও পুকুরে পোনামাছ অবমুক্ত করলেন এমপি ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, তানোর :
নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ। এই স্লোগানকে সামনে রেখে চলতি অর্থ বছরের রাজস্ব খাতের আওতায় সরকারি জলাশয় বিলকুমারীর বিলে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। আজ (১৬ আগস্ট) বুধবার দুপুরে তানোর উপজেলা মৎস্য অফিসের আয়োজনে এসব পোনা মাছ অবমুক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) এমপি ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য চাষ অধিদপ্তরের উপ-পরিচালক অলক কুমার সাহা, বিভাগীয় মৎস্য উপ-পরিচালক অহেদ মন্ডল ও জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার প্রমুখ। সভা উপস্থাপনায় ছিলেন, তানোর উপজেলা মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন। বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আবুল বাশার সুজন, রমিল হাসান সুইট প্রমুখ।

প্রসঙ্গ, বিলকুমারী বিলে ১৭০ কেজি, উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত দুটি পুকুরে ৬০ কেজি, ভান্ডাল আবাসন প্রকল্প পুকুরে ২০ কেজি, কোয়েলহাট গুচ্ছগ্রাম পুকুরে ২০ কেজি, চাপড়া এতিমখানায় পুকুরে ৩০ কেজি ও তানোর মহিলা ডিগ্রী কলেজ পুকুরে ২০ কেজি পোনা মাছ অবমুক্তকরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.