শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৬:৪৯ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাবা-মার অবাঞ্চিত মেয়েটিই ভারতের সেরা অভিনেত্রী

বাবা-মার অবাঞ্চিত মেয়েটিই ভারতের সেরা অভিনেত্রী

বিনোদন ডেস্ক : কঙ্গনা রানাউতকে সবাই স্পষ্টভাষী এবং ঠোঁটকাটা হিসেবেই চিনেন। এ স্বভাবের ফলে ঝামেলায় তাকে কম জড়াতে হয়না। তবুও এমন স্বভাব ছাড়তে চান না তিনি। বলি কুইন পরিস্কার জানিয়েছেন, কিশোরী বয়স থেকে তিনি এই রকম। নিজেকে বদলাতে পারবেন না কখনো। এমনকি বাড়ির সকলের সঙ্গেও অভিনেত্রী এমনই।

ঠোঁটকাটা স্বভবের এই মেয়েটিই এবার বলিউডের সেরা অভিনেত্রীর হিসেবে স্বীকৃতি পেয়েছেন ।‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির জন্য সেরা হলেন তিনি। তবে এ অর্জন প্রথম নয় কঙ্গনার। এবার নিয়ে চতুর্থবারের মতো জাতীয় পুরস্কারটি পেলেন কঙ্গনা। এর আগে ‘ফ্যাশন’, ‘কুইন’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা।

একের পর এক জাতীয় স্বীকৃতি ঘরে তুলে নেওয়া কঙ্গনার ঘর কিন্তু তার জন্ম মেনে নিতে পারছিলো না। এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, পরিবারের প্রথম সন্তান হওয়ার জন্য তার দিদি রাঙ্গোলি চান্দেলের জন্মর সময় গোটা পরিবার উদযাপন করেছিলেন। তার আগে তাদের দশ দিনের পুত্র সন্তান মারা গিয়েছিল। যাই হোক, কঙ্গনা বাড়ির দ্বিতীয় কন্যা সন্তান হওয়ার দরুন, সেটা কোনো উদযাপনে পরিণত হয়নি।

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, আমি যখন জন্মেছিলাম, আমার বাবা-মা, বিশেষ করে আমার মা, কোনো মতেই মেনে নিতে পারছিলেন না দ্বিতীয় সন্তানও মেয়ে হয়েছে। এই গল্পগুলো আমি বেশি করে জানি কারণ, প্রত্যেকবার বাড়িতে যখন কোনো অনুষ্ঠান হত অথবা সবাই এক জায়গায় সামিল হত, এই গল্পটাই বারবার বলত, যে আমি পরিবারের অবাঞ্ছিত মেয়ে।

এখন কঙ্গনার জীবনে অনেকটাই বদল এসেছে। একসময় তার পরিবার তাঁকে অবাঞ্ছিত শিশু বলে অবজ্ঞা করতেন। এখন চার বার আন্তর্জাতিক স্তরে পুরস্কার জিতে পুরো পরিবারের মুখ উজ্জ্বল করেছেন অভিনেত্রী কঙ্গনা।

কঙ্গনার বাবাও নিশ্চিত করেছিলেন যে, অভিনেত্রীর জন্মের পর তারা হতাশ হয়েছিলেন। কারণ তারা আশা করেছিলেন যেহেতু তারা একটি পুত্রকে হারিয়েছেন, তাই অপর একটি পুত্র সন্তানের জন্ম হবে। তবে, এখন তিনি তার কন্যা সম্পর্কে অত্যন্ত উদ্বিগ্ন এবং তিনিই হিমাচল প্রদেশ সরকারকে তার সুরক্ষা দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন, যেই দাবি কেন্দ্রকে মেনে নিয়েছিলেন। সূত্র : অনলাইন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.