মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে গভীর শোক আর শ্রদ্ধায় পালিত জাতীয় শোক দিবস

তানোরে গভীর শোক আর শ্রদ্ধায় পালিত জাতীয় শোক দিবস

ইমরান হোসাইন :
রাজশাহীর তানোরে গভীর শোক আর শ্রদ্ধায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস কালো ব্যাচ ধারণ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ (১৫ আগস্ট) মঙ্গলবার সারাদিন ব্যাপি তানোর উপজেলা প্রশাসন, তানোর পৌরসভা কার্যালয়, মুন্ডুমালা পৌরসভা কার্যালয় ও বিভিন্ন জিও এনজিও কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও এসিল্যান্ড আবিদা সিফাতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, নুরুল ইসলাম ও আব্দুর রাজ্জাক মাস্টার।

এসময় শোকর‌্যালি ও শোকসভায় উপস্থিত ছিলেন, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম, তানোর আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, এনজিও প্রতিনিধি, স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থী ও সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ সুধীজনরা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সহিদদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে মতবিনিময় ও শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে, তানোর পৌরসভা কার্যালয় ও মুন্ডুমালা পৌরসভা কার্যালয় কর্তৃক পৃথকভাবে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় তানোর পৌরসভার মেয়র ও পৌর আ.লীগের সভাপতি ইমরুল হকের সভাপতি উপস্থিত ছিলেন, পৌরসভার প্যালেন মেয়র আরব আলী, ইন্তাজ মোল্লা, তানোর উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল ও তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি রাজিব সরকার হিরো প্রমুখ। ওদিকে মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমানের সভাপতিত্বে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.