মঙ্গবার, ২১ মে ২০২৪, সময় : ০৩:২০ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা তানোরে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু রাত পোহালেই বাগমারা উপজেলা নির্বাচন আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
রামেক হাসপাতালে রোগীদের নাস্তায় পচা পাউরুটি-জেলি

রামেক হাসপাতালে রোগীদের নাস্তায় পচা পাউরুটি-জেলি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রোগীদের জন্য সকালের নাস্তায় পচা পাউরুটি ও জেলি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে রোগীর স্বজনরা সেই পাউরুটি ও জেলি নিয়ে হাসপাতাল পরিচালকের কাছে যান। মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১০ টার দিকে রামেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে এ ঘটনা ঘটে। তবে সবচেয়ে বেশি অভিযোগ উঠেছে ৮ নম্বর ওয়ার্ডে রোগীদের।

হাসপাতালের ওয়ার্ডগুলোর একাধিক রোগী ও তাদের স্বজনের সঙ্গে কথা বলার সময় তারা পচা পাউরুটি ও কলা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তবে হাসপাতালে চিকিৎসা নেওয়ার স্বার্থে ঝামেলা এড়াতে প্রতিবেদককে তারা কেউ নাম প্রকাশ না করার অনুরোধ জানান।

নাম প্রকাশ না করার শর্তে রোগী ও তাদের স্বজনরা অভিযোগ করেন, রোগীদের জন্য সকালের বরাদ্দ করা নাস্তা দেওয়ার পর এর প্যাকেট খুলেই পচা পাউরুটি পান। এর সঙ্গে যে কলা দেওয়া হয়েছিল তা ছোট ও জেলি গুলো থেকে গন্ধ বের হচ্ছিলো। সেগুলো ফেলে দেওয়া হয়েছে।

আর কিছু নিয়ে যাওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষকে দেখিয়ে অভিযোগ দেওয়ার জন্য। পরে সেগুলোও ফেলে দেওয়া হয়। এর পরপরই ঘটনাটি ধামাচাপা দিতে ঠিকাদারের জোগসাজোগে হাসপাতালের কয়েকজন পরিচ্ছন্নতা কর্মী নষ্ট খাবার গুলো দ্রুত সরিয়ে ফেলেন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, পাউরুটি ও জেলি গুলো আসলে পচা না। তৈরির পর গরম থাকা অবস্থায় পাউরুটিগুলো প্যাকেট করা হয়েছে। আর প্যাকেটে ফুটো না করায় গ্যাস বের হয়নি। এজন্য সমস্যা হয়েছে। তবে কেন এমন হয়েছে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এর আগেও তিনি খাবারের সমস্যা নিয়ে সাংবাদিকদের এমন উত্তর দিয়েছিলেন।

বিষয়টি জানতে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, আমিও বিষয়টি সম্পর্কে জানতে পেরেছি। এ বিষয়টি নিয়ে কয়েকদিন থেকে অভিযোগ করছে রোগী ও তাদের স্বজনরা। এর আগেও এমন অভিযোগ পেয়েছি। আমি বিএসটিআইকে মৌখিকভাবে অভিযোগ দিয়েছি। আর অভিযুক্ত খাবার সরবরাহকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.