শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৫৩ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
রামেক হাসপাতালে রোগীদের নাস্তায় পচা পাউরুটি-জেলি

রামেক হাসপাতালে রোগীদের নাস্তায় পচা পাউরুটি-জেলি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রোগীদের জন্য সকালের নাস্তায় পচা পাউরুটি ও জেলি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে রোগীর স্বজনরা সেই পাউরুটি ও জেলি নিয়ে হাসপাতাল পরিচালকের কাছে যান। মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১০ টার দিকে রামেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে এ ঘটনা ঘটে। তবে সবচেয়ে বেশি অভিযোগ উঠেছে ৮ নম্বর ওয়ার্ডে রোগীদের।

হাসপাতালের ওয়ার্ডগুলোর একাধিক রোগী ও তাদের স্বজনের সঙ্গে কথা বলার সময় তারা পচা পাউরুটি ও কলা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তবে হাসপাতালে চিকিৎসা নেওয়ার স্বার্থে ঝামেলা এড়াতে প্রতিবেদককে তারা কেউ নাম প্রকাশ না করার অনুরোধ জানান।

নাম প্রকাশ না করার শর্তে রোগী ও তাদের স্বজনরা অভিযোগ করেন, রোগীদের জন্য সকালের বরাদ্দ করা নাস্তা দেওয়ার পর এর প্যাকেট খুলেই পচা পাউরুটি পান। এর সঙ্গে যে কলা দেওয়া হয়েছিল তা ছোট ও জেলি গুলো থেকে গন্ধ বের হচ্ছিলো। সেগুলো ফেলে দেওয়া হয়েছে।

আর কিছু নিয়ে যাওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষকে দেখিয়ে অভিযোগ দেওয়ার জন্য। পরে সেগুলোও ফেলে দেওয়া হয়। এর পরপরই ঘটনাটি ধামাচাপা দিতে ঠিকাদারের জোগসাজোগে হাসপাতালের কয়েকজন পরিচ্ছন্নতা কর্মী নষ্ট খাবার গুলো দ্রুত সরিয়ে ফেলেন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, পাউরুটি ও জেলি গুলো আসলে পচা না। তৈরির পর গরম থাকা অবস্থায় পাউরুটিগুলো প্যাকেট করা হয়েছে। আর প্যাকেটে ফুটো না করায় গ্যাস বের হয়নি। এজন্য সমস্যা হয়েছে। তবে কেন এমন হয়েছে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এর আগেও তিনি খাবারের সমস্যা নিয়ে সাংবাদিকদের এমন উত্তর দিয়েছিলেন।

বিষয়টি জানতে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, আমিও বিষয়টি সম্পর্কে জানতে পেরেছি। এ বিষয়টি নিয়ে কয়েকদিন থেকে অভিযোগ করছে রোগী ও তাদের স্বজনরা। এর আগেও এমন অভিযোগ পেয়েছি। আমি বিএসটিআইকে মৌখিকভাবে অভিযোগ দিয়েছি। আর অভিযুক্ত খাবার সরবরাহকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.