শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
৭৫’র হত্যাকান্ডের মাষ্টার মাইন্ড ছিলেন জিয়া : খাদ্যমন্ত্রী

৭৫’র হত্যাকান্ডের মাষ্টার মাইন্ড ছিলেন জিয়া : খাদ্যমন্ত্রী

মো. শাকিল হোসেন (নিজস্ব প্রতিবেদক) নিয়ামতপুর :
খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ৭৫’র ১৫ আগস্ট নির্মম হত্যাকান্ডের মাষ্টার মাউন্ড ছিলেন জিয়াউর রহমান। যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। তখন জিয়াউর রহমানকে খবর দেওয়া হয় বঙ্গবন্ধু হত্যার। তখন এই জিয়াউর রহমান বিচলিত না হয়ে বলেন, সো হোয়াট। তাতে কি হয়েছে। একজন গেছে আরেকজন আসবে। তাতেই বুঝা যায় তিনিই বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারী। আজ ১৫ আগস্ট মঙ্গলবার বেলা ১২টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

খাদ্যমন্ত্রী আরও বলেন, অপকর্মের বিচার সৃষ্টিকর্তা এই দুনিয়াতেই দেয়। জিয়াউর রহমান যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তাকেও সেইভাবেই যেতে হয়েছে। বঙ্গবন্ধুর লাশ তবুও পাওয়া গিয়েছিল। কিন্তু জিয়াউর রহমানের লাশ খুঁজেই পাওয়া যায়নি।

এমন কোন লোক নাই যে, এ সরকারের সুবিধা গ্রহন করে নাই। যারা কৃষক তারা সারে ভর্তুকি পেয়েছে। যাদের সন্তান লেখাপড়া করে তারা বিনামূল্যে বই পেয়েছে। এছাড়া বয়স্কভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধি ভাতা এমনকি হিজড়া ভাতাও প্রদান করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনোরঞ্জন মজুমদার, উপজেলা কৃষক লীগের আহবায়ক অবিনাষ চন্দ্র মহন্ত, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক রায়হান করিব রাজু, ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল বাকীসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.