শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
কেশরহাট পৌরসভায় গভীর শোক আর শ্রদ্ধায় ১৫ আগস্ট পালিত

কেশরহাট পৌরসভায় গভীর শোক আর শ্রদ্ধায় ১৫ আগস্ট পালিত

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
দীর্ঘ প্রতিক্ষার মাঝে অবশেষে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিলেন সেই আলোচিত ৫ কাউন্সিলর। পৌর মেয়রের সঙ্গে অভ্যন্তরীণ দ্বন্দ্বে জড়িয়ে প্রায় ৮ মাস যাবৎ পৌরসভার সকল দাপ্তরিক কার্যক্রম বিরত ছিলেন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুল হোসেন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাবের আলী মণ্ডল, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হাফিজ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসলাম হোসেন ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুল আকতার।

পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৫টি ওয়ার্ড কাউন্সিলরগণের অনুপস্থিতে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন ওয়ার্ডের জনসাধারণ। অবশেষে মঙ্গলবার সকালে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে সকল কার্যক্রমে ওই ৫ কাউন্সিলরকে সক্রিয় অংশগ্রহন করতে দেখা যায়।

ওইসকল কাউন্সিলরদের মধ্যে আসলাম হোসেন বলেন আজ জাতীয় শোক দিবসে উপস্থিতির জন্য মেয়র মহোদয় চিঠি দিয়েছিলন। জাতীয় কর্মসূচির সম্মানে শোক অনুষ্ঠানে গিয়েছি। যেকোনো জাতীয় কর্মসুচিতে চিঠি দিলেও যাব না দিলেও যাব। তবে, দাপ্তরিক কোনো কাজে আমাদের সম্পৃক্ত করা হয় না বলে দাবী করেন তিনি।

জানতে চাইলে কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান বলেন, পৌরসভার সম্মানিত ৫ কাউন্সিলর দীর্ঘদিন ধরে পৌর পরিষদের সকল কার্যক্রম থেকে দুরে রয়েছেন। আজ জাতীয় শোক দিবসের কার্যক্রমে অংশ নিতে সকল কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারিকে সক্রিয় উপস্থিতির জন্য চিঠি করা হয়েছিল। এরই আলোকে আজ ওই ৫ জন কাউন্সিলরসহ সকল কাউন্সিলর, সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন এবং সকল কার্যক্রমে অংগ্রহণ করেন।

প্রশ্ন করা হলে মেয়র শহিদুজ্জামান আরো বলেন, তারা আজকের অনুষ্ঠানের উপস্থিতি স্বাক্ষর করেছেন। তবে, সম্প্রতি তারা পৌরসভার কোনো দাপ্তরিক কার্যক্রমে স্বাক্ষর করেননি। আমি জনগণের স্বার্থে ওই ৫ জন কাউন্সিলরকে একাধিকবার ফিরে আসার আহব্বান জানিয়েছি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.