শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৫৮ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
মোহনপুরে মহাসড়কে ট্রাক দুর্ঘটনায় যানচলাচল বিঘ্নিত

মোহনপুরে মহাসড়কে ট্রাক দুর্ঘটনায় যানচলাচল বিঘ্নিত

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
রাজশাহীর মোহনপুরের সইপাড়া মোড়ে মহাসড়কের উপর ট্রাক উল্টে পিকআপে পড়ে পিকআপ চালক গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি মহাসড়কে উল্টে পড়ায় প্রায় ঘন্টাব্যাপি যানচলাচল বিঘ্নিত হয়েছে বলে প্রত্যক্ষদর্শী ও পথচারি সূত্রে জানা গেছে। আহত পিকআপ চালক সুজন মিয়া বগুড়া জেলার কাহালু উপজেলার পালসা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ১২ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া মোড়ে দ্রুতগামী একটি ট্রাক অটোরিক্সাকে রক্ষার চেষ্টায় সজোরে ব্রেক কষে। শক্ত ব্রেকের কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঊলট খেয়ে আরেকটি চলন্ত পিকআপের উপর আচড়ে পড়ে। এসময় নিজ আসনেই পিকাআপ চালক সুজন মিয়া আটকা পড়ে চেপ্টা লাগে।

খবর পেয়ে মোহনপুর উপজেলা ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রযুক্তির সহয়তায় পিকআপ চালককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি অপসারণের আগেই মহাসড়কে যাজটের সৃস্টি হয়।

তবে থানা পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা দ্রুত অপসারণ কাজ চালায়। বিকল্প পথ না থাকায় দুরপাল্লার যানবাহন পারাপার হতে না পেরে ঘটনাস্থলের দুইপাশে যানজটের সৃস্টি হয়।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মণ্ডল জানান, দুর্ঘটনায় আহত পিকআপ চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। যানজট এড়াতে পুলিশ, ট্রাফিক পুলিশ ও ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা উদ্ধার কাজ চালিয়ে ট্রাক অপসারণ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.