বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:১৩ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
বিএনপি নেতা সাবেক মেয়র মিজানের জামিন লাভ, ভাইরাল ফেসবুক

বিএনপি নেতা সাবেক মেয়র মিজানের জামিন লাভ, ভাইরাল ফেসবুক

আব্দুস সবুর, ভ্রাম্যমান প্রতিবেদক :
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান জামিন পাওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে সাধু বাদ জানিয়ে ব্যাপক ভাইরাল হয়েছেন। গত রোববার ঢাকার জেলা জজ আদালত থেকে জামিন পান সাবেক মেয়র মিজানসহ আটক নেতাকর্মীরা।

জানা গেছে, গত ২৭ জুলাই দিবাগত রাতে ঢাকার ধানমন্ডি এলাকার এক বাসভবন থেকে মেয়র মিজানসহ বেশকিছু নেতাদের ডিবি পুলিশ আটক করে। পরদিন ২৮ জুলাই নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। গায়েবি মামলায় গ্রেফতারের ধারাবাহিকতায় সাবেক মেয়রসহ কেন্দ্রীয় নেতা রাজশাহী মহানগর বিএনপির সাবেক সম্পাদক শফিকুল হক মিলন ও জেলা যুবদল নেতা উজ্জল এবং তানোর উপজেলার পাঁচন্দর ইউপি যুবদল নেতা লুৎফর রহমান এবং পারিলা ইউপি যুবদল সভাপতি রানা শেখকে আটক করা হয়। ১০ দিন কারাভোগের পর জামিন পেলেন মেয়র।

তানোর পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুর মোল্লা জানান, গত জুলাই মাসের ২৮ তারিখ শুক্রবার বিএনপির মহাসমাবেশে যোগদানের জন্য সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় বিএনপির ত্রান বিষয়ক সম্পাদক সাবেক রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক উজ্জল, পাঁচন্দর ইউপি যুবদলের সভাপতি লুৎফর রহমান ও পারিলা ইউপি যুবদলের সভাপতি রানা শেখ, সমাবেশের আগের দিন ঢাকায় যান। সেখানে গিয়ে তারা ধানমন্ডির এক বাসায় উঠেন। সেখান থেকে ডিবি পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে তাদেরকে ৫৪ ধারায় আটক করে কারাগারে প্রেরন করে। পরে তারা ১০ দিন ঢাকার কেরানীগঞ্জ কারাগারে ছিলেন। গত রোববারে জামিন পেয়ে সোমবার দুপুর ১২টার দিকে মুক্ত হন।

এব্যাপারে উপজেলা বিএনপির আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান জানান, সাবেক মেয়র মিজান তানোর উপজেলা বিএনপির আইকন ও তরুন প্রজন্মের অহংকার। জেল জুলুম করে মিজানসহ বিএনপির কোন নেতাকর্মীকে দমাতে পারবে না সরকার। এক দফার আন্দোলন শুরু হয়েছে দাবি পুরুন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। সরকারের পায়ের নিচে মাটি নেই বলেই বিরোধীদের সভা সমাবেশে ভয় পান। নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া বিএনপি কোনভাবেই নির্বাচনে যাবে না। সেটা সরকার বুঝতে পেরে অকারণে মিজানসহ নেতাদের আটক ডিবি পুলিশ।

তিনি আরও বলেন, অথচ ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তানোর থেকে ঢাকার সমাবেশে গেলেও কোন কিছুই হয় না। আর আমাদের নেতারা গেলেই আটক হতে হয়। সরকার যদি এতই উন্নয়ন করে থাকেন তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুক জনগন কাকে চায়। সরকারের এতো কিশের ভয়। উন্নয়নের নামে সকল দিক থেকে দেশকে ধ্বংস করে দেয়া হয়েছে। বিএনপি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। রোববার থেকে ফেসবুকে জামিনের বিষয়টি ছড়িয়ে পড়লে নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে পড়েছেন মিজানুর রহমান মিজান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.