বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:১৯ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
তানোরে মালশিরাতে জাতীয় শোক দিবস উৎযাপন

তানোরে মালশিরাতে জাতীয় শোক দিবস উৎযাপন

এইচএম ফারুক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের উত্তর আওয়ামী লীগের ১ নম্বর মালশিরা ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উৎযাপিত হয়েছে।

জানা গেছে, ৫ আগস্ট শনিবার বেলা ১২টায় কামারগাঁ ইউপি উত্তর আওয়ামী লীগের ১ নম্বর মালশিরা ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মালশিরা লালপুকুর স্থানে ১৫ আগস্টের শোকর‌্যালী, আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়েছে।

এদিন মালশিরা লালপুর পাড়ে মাঠে মালশিরা ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামারগাঁ ইউনিয়ন উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন আলী প্রামাণিক।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উৎযাপনে আয়োজিত শোকর‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী মিঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, মুনসেফ আলী, কামারগাঁ ইউনিয়ন উত্তর যুবলীগ সভাপতি হায়দার আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি লিটনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ১৫ আগস্টের ভয়াবহ ঘটনা সম্পর্কে আলোচনা করে ১ মিনিট নিরবতা ও ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে কাঙ্গালি ভোজের খাবার বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.