শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩৬ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
এমপি আয়েনের নির্যাতনের বিরুদ্ধে নগরীতে প্রতিবাদ সমাবেশ

এমপি আয়েনের নির্যাতনের বিরুদ্ধে নগরীতে প্রতিবাদ সমাবেশ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনসহ তার লোকজনের বিচার চেয়ে মানববন্ধন করেছেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নির্যাতিত নেতাকর্মীরা। সোমবার (৩১ জুলাই) বেলা ১১ টার সময় রাজশাহী নগরীর জিরোপয়েন্টে অত্যাচার নির্যাতন, হামলা ও মামলার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি করা হয়।

সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনের আপন ভগ্নিপতি মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন শাহ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোরশেদ আলম, ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া, বাবর আলী, সারয়ার জাহান সাজ্জাদ, জুয়েল রানা, বাবলু হোসেন, লুৎফর রহমানের বিরুদ্ধে বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন মানববন্ধন করেন নির্যাতিত নেতাকর্মীরা।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য সুরঞ্জিত সরকার অভিযোগ করে বলেন, তাদের হুমকি ও মানহানিকর ফেসবুক পোস্টের কারণে এলাকার মানুষ ও আত্মীয়-স্বজনের কাছে লজ্জায় মুখ দেখানো কঠিন হয়ে পড়েছে। আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এদের বিরুদ্ধে ব্যাবস্থা না নিলে আমাদের বাড়ি-ঘর ছেড়ে চলে যেতে হবে।

সুরঞ্জিত সরকার আরও বলেন, আমি নির্যাতিত আওয়ামী লীগকর্মী হলেও এমপির নির্দেশনায় হামলার শিকার হয়ে অর্ধপঙ্গু হয়ে আছি। অর্থ সঙ্কটে সঠিক চিকিৎসা করাতে পারছি না। মহিলা ইউপি সদস্য হাবিবাকে মারপিটসহ মিথ্যা মামলায় জেলে দেয়া হয়।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান আলী, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আজাহার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রনি, কৃষকলীগের মহিলা বিষয়ক শেখ হাবিবা, মোহনপুর উপজেলা হিন্দু-বদ্ধ, খ্রিষ্টান ঐক পরিষদের যুগ্ম-সম্পাদক নিখিল রায়সহ নির্যাতিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমিসহ আমার লোকজনের বিরুদ্ধে যেসকল অভিযোগ তুলে মানববন্ধন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা। এসকল অভিযোগ ভিত্তিহীন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.