বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:১৩ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
তানোরে প্রেমিক যুগোলকে গভীররাতে হাজত থেকে ছেড়েদিলো পুলিশ

তানোরে প্রেমিক যুগোলকে গভীররাতে হাজত থেকে ছেড়েদিলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে পরোকিয়া প্রেমিক যুগোলকে গভীর রাতে থানা হাজত থেকে ছেড়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় এলাকাবাসির মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। একই সাথে পুলিশের এমন আটক আর ছেড়ে দেয়া নাটকে পুলিশের ভাবমুর্তি নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসি ও সচেতন মহল বলছেন, প্র্রেমিক যুগোলকে আটকের পর কোন আইনি ব্যবস্থা না নিয়ে পুলিশ প্রভাবিত হয়ে ছেড়ে দেবার ঘটনায় সামাজিক অপরাধ প্রবণতা বৃদ্ধি পাবে বলে সচেতন মহল মনে করছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তানোর উপজেলা তালন্দ ইউনিয়নের লছিরামপুর গ্রামের এমদাদুল হকের পুত্র নাইমের সাথে তানোর পৌর এলাকার গোল্লাপাড়া মহল্লার (সিনেমা হলের পার্শ্বের) জৈনক ব্যক্তির স্ত্রী (২ সন্তানের জননীর) সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্র্রেমিকার স্বামী মোহনপুর উপজেলার শ্যামপুর বাজারের একটি লেদে কাজ করেন। স্বামীর অগচরে তারা প্রায়দিন সন্ধ্যার পর প্রেমিকার বাড়ি (স্বামীর বাড়িতে) দৌহিক সম্পর্কে লিপ্ত হয়। এভাবেই তারা দীর্ঘদিন ধরে তাদের দৌহিক সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন।

সম্প্রতি বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেমিক যুগোল স্বামীর বাড়িতে (প্রেমিকার বাড়িতে) তাদের দৌহিক সর্ম্পক শেষ হওয়া মাত্রই প্রেমিকার স্বামী রাত ৮টার দিকে বাড়িতে আসেন। এসময় প্রেমিক বাড়ি থেকে বের হওয়ার সুযোগ না পাওয়ায় প্রেমিকা তার প্রেমিককে খাটের চিতে লুকিয়ে রাখেন।

এর কিছুক্ষণ পর রাতের খাবার খাওয়ার সময় খাটের নিচে নড়াচড়ার ও খুসুর খুসুর খসমস শব্দ শোনে প্রেমিকার স্বামী তার স্ত্রীকে জিঙ্গাসা করে খাটের নিচে কী যেন নড়াচড়া করছে ব্যাপার কি? এসময় প্রেমিকা তার স্ত্রী বলেন কই কিছুই নয়, তারপরও এমন শব্দ আবারও শোনে প্রেমিকার স্বামী খাটের নিচে টর্চ লাইট দিয়ে দেখেন প্রেমিক খাটের নিচে শুয়ে আছে।

এসময় প্রেমিক পালিয়ে যাওয়ার চেষ্টাকালে চিৎকার চেচা মেচিতে পার্শ্বের বাড়ির লোকজন এসে প্রেমিককে আাটক করে এবং পুরো বিষয়টি জানতে চাইলে তারা প্রেমিক যুগোল ঘটনার সত্যতা স্বীকার করেন।

এসময় প্রেমিকের পরিবারের লোকজন ঘটনাস্থলে আসলে রাত সাড়ে ১০টা পর্যন্ত সেখানে মোটা অঙ্কের টাকার বিনিময়ে রফাদফা। পরে তাদের মধ্যে রফাদফায় বনি বনা না হওয়ায় ৯৯৯ নম্বারে ফোন করা হলে তানোর থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান হোসেন সংগীয় পুলিশ ফোর্স নিয়ে রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে প্রেমিক যুগোলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এরপর থেকে রাত ১টা পর্যন্ত তানোর থানা মোড়ে অর্ধশতাধিক লোকের সমাগম ঘটে। এসময় তানোর উপজেলা তালন্দ ইউনিয়ন আ.লীগের নবনির্বাচিত সভাপতি আবদুল করিম মেম্বারের নেতৃত্বে মোটা অঙ্কের টাকার বিনিময়ে রফাদফা করে রাত ২টার দিকে প্রেমিক যুগোলকে থানাহাজত থেকে ছেড়ে দেয় পুলিশ।

এবিষয়ে তানোর থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রেমিকা ধর্ষণ মামলা করবেন, এমন শর্তে প্রেমিক যুগোলকে আটক করে থানায় নেয়া হয়। পরে মেম্বারের কু-পরামর্শে প্রেমিকা মামলা করতে রাজি ছিলেন না। ফলে উভয়ের মধ্যে আপোষ মিমাংসা করে নেয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রহিমের মোবাইলে জানতে চাইলে তিনি এমন ঘটনার বিষয়টি এড়িয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করেন। পরে তিনি ফোন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই ইমরান হোসেন বিষয়টি রাতে আমাকে কিছুই জানায়নি। এইমাত্র (তার ইমরানের) সাথে কথা বলে জানলাম কেউ মামলা দিতে চাইনি তাই তাদের উভয়ের অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.