শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:১৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
ভালো থেকো বাংলাদেশ: আন্দ্রে রাসেল

ভালো থেকো বাংলাদেশ: আন্দ্রে রাসেল

ওয়েস্ট ইন্ডিজের জনপ্রিয় বিশ্বখ্যাত ক্রিকেটার আন্দ্রে রাসেল বলেছেন, বিভিন্ন কারণে বাংলাদেশে আমি অনেকবার গিয়েছি। আমি সেখানের খাবার, মানুষের উদ্দীপনা ও ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা পছন্দ করি।

তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আমি কোকা-কোলার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। আমি নিজেও এটির অংশ হতে চাই। তাই স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো বাংলাদেশ।

শনিবার নিজের ফেসবুক পেজে পোস্ট করা ভিডিওতে আন্দ্রে রাসেল এসব কথা বলেন।

বাংলাদেশের গৌরবোজ্জ্বল স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন উপলক্ষে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন পৃথিবীর বিভিন্ন দেশের নাগরিকরা।

কোকা-কোলার আমন্ত্রণে আন্তর্জাতিক ক্রিকেটে বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল এক ভিডিওবার্তায় জানান, ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা তাকে মুগ্ধ করে। তিনি নিজেও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হতে চান।

ভিডিওটির ক্যাপশনে #Happy50Bangladesh #CocaCola হ্যাশট্যাাগ দিয়েছেন এই জ্যামাইকান।
একই ভিডিও পোস্ট করা হয়েছে কোকা-কোলা বাংলাদেশের ফেসবুক পেজেও।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশের ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশ থেকে শুভাকাঙ্ক্ষীরা বাংলাদেশের জন্য তাদের শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন। যার উদ্দেশ্য, সারা বিশ্বের মানুষকে বাংলাদেশের জন্য শুভেচ্ছাবার্তা পাঠাতে উৎসাহিত করা ও বাংলাদেশের সঙ্গে পৃথিবীর মেলবন্ধন তৈরি করা।

এ পর্যন্ত ৬০টির বেশি দেশ থেকে বিদেশি নাগরিকরা বার্তা পাঠিয়েছেন বাংলাদেশের জন্য। #Happy50Bangladesh #CocaCola হ্যাশট্যাগের মাধ্যমে এসব ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এবার জনপ্রিয় ক্রিকেটার আন্দ্রে রাসেল এর এই প্রশংসাসূচকবার্তা ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনকে আরো বেশি বেগবান করবে।

ক্রিকেটার আন্দ্রে রাসেলের জন্ম ১৯৮৮ সালের ২৯ এপ্রিল। ডানহাতি এই অলরাউন্ডার লোয়ার-মিডল অর্ডারে ব্যাট করে বিধ্বংসী সব ইনিংস খেলার জন্য সুপরিচিত। এছাড়া তিনি ফার্স্ট মিডিয়াম বল করে থাকেন। আন্দ্রে  রাসেল বেশ ভালো ফিল্ডারও।

এই পাওয়ার হিটার ২০১৫ ও ২০১৯ সালে আইপিএল এর  ‘মোস্ট ভ্যালুএবল প্লেয়ার’ নির্বাচিত হন। ২০১৯ সালে তিনি পান ম্যাক্সিমাম সিক্সেস অ্যাওয়ার্ড।

টি-টোয়েন্টি ক্রিকেটে চার বলে চার উইকেট নেয়ার একমাত্র নজির এই আন্দ্রে রাসেল। ২০১৩ সালে ভারতের বিপক্ষে তিনি এই গৌরব অর্জন করেন। এছাড়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ৪০ বলে শতক হাঁকানোর রেকর্ড গড়েন আন্দ্রে রাসেল। সূত্র : যুগান্তর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.