মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২১ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
দুর্গাপুরে পানিতে ডুবে বাক প্রতিবন্ধি ফুপু ও ভাতিজির মৃত্যু

দুর্গাপুরে পানিতে ডুবে বাক প্রতিবন্ধি ফুপু ও ভাতিজির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর দুর্গাপুর উপজেলা চত্বরে পুকুরের পানিতে পড়ে গিয়ে প্রতিবন্ধী ফুপু ও ভাতিজির মর্মান্তিক মৃত্যু হয়েছে। প্রথমে আট বছরের ভাতিজি পুকুরের পানিতে ডুবে যায়। তাকে তুলতে গিয়ে ফুপুও পানিতে পড়ে ডুবে যান। এতে দুই জনেরই মৃত্যু হয়। তারা দুজনেই বাক প্রতিবন্ধি।

শুক্রবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর তাদের মরদেহ পুকুরে ভেসে ওঠে। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ পুকুর থেকে ওঠায়।
পুকুরের পানিতে ডুবে মারা যাওয়া দুই জনের মধ্যে এক জনের নাম মেঘা খাতুন (৮) ও অন্য জনের নাম হিরা খাতুন (২৪)। মেঘা রাজশাহীর দুর্গাপুর উপজেলা সদরের মোরশেদ আলীর মেয়ে এবং হিরা এরশাদ আলীর মেয়ে। তারা পরস্পর সম্পর্কে আপন ফুপু ও ভাতিজি।

দুর্গাপুর উপজেলা চত্বরের দেয়াল ঘেঁষেই তাদের বাড়ি। পাশেই মডেল মসজিদ নির্মাণের কাজ চলছে। ঘটনার সময় শ্রমিকরা সবাই কাজ করছিলেন। দূর থেকে তারা এই ঘটনাটি দেখেছেন। কিন্তু তারা আসার আগেই এ দুই জন পুকুরের পানিতে ডুবে মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে উপজেলা চত্বরের পুকুরে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পাশেই মসজিদ নির্মাণ হচ্ছে। শ্রমিকরা দূর থেকে সবকিছুই দেখেছেন। কিন্তু তারা এসে উদ্ধার করার আগেই এই ঘটনা ঘটে।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, মেঘা টয়লেট থেকে ফিরে পুকুরে হাত ধুতে গিয়ে পড়ে যায়। বিষয়টি দেখে তার ফুফু এসে তাকে ওঠানোর চেষ্টা করেন। তবে তিনিও পড়ে যান। তিনিও আর উঠে আসতে পারেননি। এতে পুকুরের পানিতে ডুবে দুই জনেরই মৃত্যু হয়। সুরতহাল প্রতিবেদন শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.