শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:২৩ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাচোল সরকারি কলেজে নবনিযুক্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

নাচোল সরকারি কলেজে নবনিযুক্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক (চাঁপাই) :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল সরকারি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ অধ্যাপক সঃ মঃ আব্দুস সামাদ আজাদ (৪৪১৬) দায়িত্ব গ্রহণ করেছেন। ২১ মার্চ রোববার সকাল ১০টায় কলেজের অফিস কক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নান-এর নিকট থেকে দায়িত্ব গ্রহণ করেন। এসময় কলেজের অবসরপ্রাপ্ত অফিসার ইন্চার্জ (অধ্যক্ষ) হাফিজুর রহমান ও শিক্ষক-কর্মচারীবৃন্দ এবং গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
এরআগে ১১ মার্চ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষামন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সরকারি কলেজ-২ এর জারিকৃত প্রজ্ঞাপনে বি.সি.এস. (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা জনাব সঃ মঃ আব্দুস সামাদ আজাদ (৪৪১৬)কে পুনরাদেশ না দেয়া পর্যন্ত নাচোল সরকারি কলেজের অধ্যক্ষপদে পদায়ন করা হয়।

প্রেক্ষিতে তিনি ২১ মার্চ রোববার সকাল ১০টায় নাচোল সরকারী কলেজের অধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ করলেন। তিনি রংপুর কারমাইকেল সরকারি কলেজে ইংরেজি বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৬ নভেম্বর নাচোল ডিগ্রি কলেজকে জাতীয়করণ করা হয়। কলেজের তৎকালীন অধ্যক্ষ (অফিসার ইন্চার্জ) জনাব হাফিজুর রহমান গত ৩১ ডিসেম্বর/২০২০ তারিখ অবসরে গেলে কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক জনাব বাদরুল ইসলামের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

পরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষামন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কর্তৃক ২৫ জানুয়ারি/২০২১ জারিকৃত এক প্রজ্ঞাপনে নাচোল সরকারি কলেজের প্রভাষক (সমাজবিজ্ঞান) আব্দুল হান্নানকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান করা হলেও ৪৫ দিনের মাথায় গত ১১ মার্চ পূর্বের আদেশ বাতিল করে নাচোল সরকারি কলেজে নিয়মিত অধ্যক্ষ পদায়ন করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.