বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৭ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
তানোরে সৈনিক লীগের পরিচিতি সভায় ‘চেয়ারম্যান ময়না’ হৃদরোগে আক্রান্ত

তানোরে সৈনিক লীগের পরিচিতি সভায় ‘চেয়ারম্যান ময়না’ হৃদরোগে আক্রান্ত

ইমরান হোসাইন :
রাজশাহীর তানোরে পার্টি অফিসে সৈনিক লীগের পরিচিতি সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না হৃদরোগে (স্টক) আক্রান্ত হয়েছেন। এসময় চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৩২ নাম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আশঙ্কা মুক্ত বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াজির হাসান প্রতাপ সরকার ও উপজেলা পরিষদের অফিস সহায়ক আছাদ আলী।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, ৮ জুলাই শনিবার বিকেল ৫টার দিকে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আ.লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান ময়না। ওই সভায় হঠাৎ তিনি বুকের ব্যথা অনুভব করেন।

পরে তাঁকে দ্রুত তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

তখন স্থানীয় নেতাকর্মীরা অ্যাম্বুলেন্সে নিয়ে রামেক হাসপাতালের ৩২ নাম্বার ওয়ার্ডে ভর্তি করেন। বর্তমানে তিনি আশঙ্কা মুক্ত বলেও জানান প্রতাপ সরকার।

চেয়ারম্যান ময়নার এমন রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করেছেন তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু, সিনিয়র সহসভাপতি ইমরান হোসাইন, সাধারণ সম্পাদক টিপু সুলতান, সহসভাপতি আশরাফুল আলমসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.