শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নগরীতে ‘ঋণের’ দায়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নগরীতে ‘ঋণের’ দায়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীর বসুয়া এলাকায় ঋনের দায়ের মেরেঙ্গা বেগম (৪০) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর রাজপাড়া থানার বসুয়া অচিনতলা এলাকার ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। মেরেঙ্গা বেগম বসুয়ার অচিনতলা এলাকার সেরাজ উদ্দিনের স্ত্রী। তবে কেনো তিনি আত্মহত্যা করেছেন তা পরিবারের লোকজন বলতে পারছেন না।

পরিবাবরের লোকজন জানান, শুক্রবার ঈশার নামাজ পড়ে মেরেঙ্গা বেগম তার ঘরে যান। এসময় তার স্বামী সেরাজও মসজিদে নামাজ পড়তে যান। এর মাঝে মেরেঙ্গা বেগম নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেন। পরে তার এক প্রতিবেশি নারী গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু তার কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি বাড়ির অন্যদের বিষয়টি জানান। পরে লোকজন দরজায় গিয়ে পুনরায় তাকে ডাকাডাকি করলেও তার কোনো সাড়া শব্দ মেলে না। এক পর্যায়ে লোকজন তার ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় মেরেঙ্গা বেগম গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে দ্রূত তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে তারা জানতে পারেন মেরেঙ্গা বেগম মারা গেছেন। স্থানীয়রা বলছেন, তিনি দেনায় জর্জরিত ছিলেন। পাওয়ানাদারদের চাপের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন এমনটা ধারণা করা হচ্ছে।

নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের লোকজনকে থানায় ডাকা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে অন্য কিছু বেরিয়ে আসলে পরে সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.