শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাগমারায় ব্যারিস্টার সাগরের উঠান বৈঠক ও মতবিনিময় সভা

বাগমারায় ব্যারিস্টার সাগরের উঠান বৈঠক ও মতবিনিময় সভা

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ (বাগমারা) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার সালেকুজ্জামান সাগরের পক্ষে মতবিনিময় সভা উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গোবিন্দপাড়া ইউনিয়নের মাড়িয়া বাকশৈইল মোড়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বিএনপির মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার সালেকুজ্জামান সাগর।

বক্তব্যে তিনি বলেন, তাঁর প্রয়াত চাচা অধ্যাপক মকলেছুর রহমান ছিলেন বাগমারার বিএনপি একজন নিবেদিত প্রাণ। ‘বাগমারার মাটি বিএনপির ঘাটি’ এই স্লোগানকে বাস্তবে রুপ দিতে এবং বিএনপির সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী সংগঠন হিসাবে প্রতিষ্ঠা করতে আজীবন তিনি দলের হয়ে কাজ করে গেছেন। তাঁর বাবা এ্যাডভোকেট মনিরুজ্জমান রঞ্জুও বিএনপির একজন নিবেদিত প্রাণ। তিনি গনিপুর ইউনিয়ন পরিষদ থেকে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিরলসভাবে মানুষের সেবা করে যাচ্ছেন। এ কারণে তিনিও বাবা ও চাচার আদর্শে অনুপ্রানিত হয়ে এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪, (বাগমারা) আসনে বিএনপির মনোনয়ন পাওয়ার আশায় গণসংযোগ, কুশল বিনিময় ও শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে নিজের পরিচিতি জানান দিতেই তিনি আগাম প্রচারনায় মাঠে নেমেছেন বলে জানান।

গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাওলানা তাজ উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকে সারাদিন ব্যাপী ব্যারিস্টার সালেকুজ্জামান সাগর শতাধিক মোটর সাইকেলের একটি বিশাল বহর নিয়ে হাটগাঙ্গোপাড়া, দামনাশ, নরদাশ, বাঁধেরহাট, মাধনগর, জোতিনগঞ্জ, বাইগাছা, মচমইল, মাদারীগঞ্জ ও মোহনগঞ্জসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও রাস্তার মোড়ে মোড়ে গিয়ে কুশল বিনিময়, শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ পরিচালনা করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.