শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০৭ pm

সংবাদ শিরোনাম ::
ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী
দ্রুত ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন করুন : নতুনধারা

দ্রুত ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন করুন : নতুনধারা

ডেস্ক রির্পোট :
পবিত্র ধর্মীয় গ্রন্থ আল কোরআন অবমাননার নিন্দা ও অবমাননাকারীর কঠোর শাস্তি দাবি করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, চেয়ারম্যানের উপদেষ্টা আলতাফ হোসেন রায়হান, দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক রেজাউল করিম নাসির তালুকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা ও শেখ লিজা এক যৌথ বিবৃতিতে বলেছেন, পবিত্র কোরআনসহ যে কোন ধর্মীয় গ্রন্থ অবমাননা নিন্দনীয়-শাস্তিযোগ্য।

অতএব, বিশে^র সকল দেশে সকল ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন ও বাস্তবায়ন এখন সময়ের দাবি। বিবৃতিতে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী আরো বলেন, ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন ও বাস্তবায়নে জাতি সংঘসহ সকল মানবাধিকার বিষয়ক সংগঠনগুলোর ভূমিকা রাখা উচিৎ।

তা না হলে দুদিন পর পর একটা করে এমন ন্যাক্কার জনক ঘটনা ঘটবে, আর সেই ঘটনাকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করবে সুযোগ সন্ধানী-ধর্ম ব্যবসায়ী চক্র। নতুনধারার রাজনীতিকগণ ধর্ম বা ধর্মীয় গ্রন্থ অবমাননা যেমন চায় না, তেমন তারা ধর্ম নিয়ে ব্যবসাও চায় না।

তারা মোসাদের সাথে সন্ধি করে যারা ধর্ম-মানবতা বিরোধী-দেশ বিরোধী-দুর্নীতির রাস্তা বেছে নেয়ার রাজনীতিক ও রাজনৈতিক প্লাটফর্মগুলোকেও ‘না’ বলে এগিয়ে যেতে বদ্ধ পরিকর। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.