শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৯ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের প্রাক্তন এসএসসি ব্যাচের পুনর্মিলনী

নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের প্রাক্তন এসএসসি ব্যাচের পুনর্মিলনী

Exif_JPEG_420

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
‘চলো যাই উৎসবে, ফিরে যাই শৈশবে’ এই স্লোগানে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের এসএসসি ২০১১-২০২৩ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ ১ জুলাই শনিবার স্কুল মাঠে পুনর্মিলনী উদযাপিত হয়।

উদযাপন পরিষদের আয়োজনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সহযোগিতায় এশিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মরিয়ম খাতুন ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইসাহাক আলীর দিকনির্দেশনায় ২০১১-২০২৩ ব্যাচের পুনর্মিলনীতে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ তৈরি হয়।

Exif_JPEG_420

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) আ হ ম আব্দুল্লাহ, নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ ঝালুখান, মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোজাম্মেল হক মন্টু স্যার, নাচোল মহিলা কলেজের প্রভাষক নুর কামাল, নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত গ্রন্থাগারিক লেখক ও প্রবীণ সাংবাদিক আলাউদ্দিন আহমেদ বটু, নাচোল ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম, নাচোল ডায়াবেটিক সমিতি, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

নাচোল বাসস্ট্যান্ড সংলগ্ন ২০০৮ সালে স্থাপিত ঐতিহ্যবাহী এশিয়ান স্কুল এন্ড কলেজ থেকে গত ১৫ বছরে বহুগুণী, স্বনামধন্য ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত ব্যক্তিরা লেখাপড়া সম্পূর্ণ করে জীবনে প্রতিষ্ঠিত হয়েছেন। তাদের অনেকেই নিজ এলাকায় দেশ ও বিদেশে বিভিন্ন পেশাগত দায়িত্বে নিয়োজিত আছেন।

প্রতিষ্ঠানের ২০১১-২০২৩ এসএসসি ব্যাচের পুনর্মিলনীর আনন্দঘন মুহূর্তে তারা অনেকেই দূর দুরান্ত হতে কৈশোরের সোনালী স্মৃতি মাখা প্রান্তরে উপস্থিত হতে পেরে আনন্দ প্রকাশ করছেন। এদিন প্রায় ১১ শতাধিক শিক্ষার্থী তাদের নাম রেজিস্ট্রেশন করেন।

আজ ১ জুলাই শনিবার সকাল সাড়ে ১০টায় এশিয়ান স্কুল মাঠে পুনর্মিলনীতে স্কুল কলেজ জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙ্গা বন্ধুত্বের এক একটা পরিচ্ছদকে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ তৈরি হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.