শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
হেলিকপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা

হেলিকপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা

ডেস্ক রির্পোট :
অল্পের জন্য হেলিকপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি থেকে বাগডোগরায় ফেরার সময় ঝড়-বৃষ্টির কবলে পড়ে মমতাকে বহন করা হেলিকপ্টারটি। পরে ভারতীয় সেনার সেবক এয়ার বেসে হেলিকপ্টারটি জরুরি অবতরণ করা হয়। এ সময় দ্রুত নামতে গিয়ে পায়ে ও কোমরে আঘাত পান মমতা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে ফোন করে মমতার খোঁজ-খবর নিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

জানা যায়, মঙ্গলবার বিকেলে বৈকুণ্ঠপুরের জঙ্গলের ওপর দিয়ে যাওয়ার সময় প্রবল ঝড়-বৃষ্টির কবলে পড়ে হেলিকপ্টারটি। হঠাৎ এটি দুলতে শুরু করে। এ সময় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করা হয়। দ্রুত নামতে গিয়ে পায়ে ও কোমরে চট পান মমতা । পঞ্চায়েত নির্বাচনের ভোটপ্রচারে পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার জলপাইগুড়ির ক্রান্তিতে জনসভা ছিল। সেখান থেকে বাগডোগরা বিমানবন্দর হয়ে বিকেলে কলকাতা ফেরার কথা ছিল। কিন্তু বাগডোগরা পৌঁছনোর আগেই দুর্যোগের কবলে পড়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারটি।

পশ্চিমবঙ্গের সচিবালয় সূত্রে জানা যায়, সেনা এয়ার বেসে জরুরি অবতরণের সময় কর্তৃপক্ষের থেকে আলাদা করে অনুমতি নিতে হয়। কিন্তু পরিস্থিতি এতটাই ভয়াবহ রূপ নেয় যে, আর অনুমতি নেওয়ার জন্য অপেক্ষা করেননি পাইলট। এরপর সেবক থেকে সড়কপথে বাগডোগরা পৌঁছান মমতা। সেখান থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে যান তিনি। বাইরে মমতার জন্য অ্যাম্বুলেন্স রাখা হয়েছিল। তবে নিজের গাড়িতেই রওনা দেন মুখ্যমন্ত্রী।

এ সময় বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকরা মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেন, কেমন আছেন। গাড়ির সামনের সিটে বসে সাংবাদিকদের উদ্দেশে না সূচক হাত নাড়েন মমতা। এরপর গ্রিন করিডোর করে মুখ্যমন্ত্রী মমতাকে নিয়ে যাওয়া হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। সেখানেই তার চিকিৎসা চলছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, এই মুহূর্তে পায়ে ও কোমরে মমতা প্রচণ্ড ব্যথা অনুভব করছেন। তাই চোট কতটা গুরুতর খতিয়ে দেখবেন কলকাতার চিকিৎসকরা। আপাতত উডবার্ন ব্লকের সাড়ে ১২ নম্বর কেবিনটি বরাদ্দ হয়েছে মমতার জন্য। সেখানেই তার চিকিৎসা হবে। এসএসকেএমের ফিজিক্যাল মেডিসিনের বিভাগীয় প্রধান চিকিৎসক রাজেশ প্রামানিক, রেডিওলজি বিভাগের প্রধান অর্চনা সিংহ, নিউরো মেডিসিনের শিক্ষক চিকিৎসক অলোক পন্ডিত পরীক্ষা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরীক্ষা-নিরীক্ষা করছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রচারে বেরিয়ে নন্দীগ্রামে পা ভেঙেছিল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভাঙ্গা পা নিয়ে রাজ্যজুড়ে প্রচারে ঝড় তুলেছিলেন মমতা। সূত্র : সমকাল

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.