বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২১ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
তানোর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ করলেন এমপি ফারুক চৌধুরী

তানোর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ করলেন এমপি ফারুক চৌধুরী

মো. বকুল হোসেন, তানোর :
রাজশাহীর তানোর পৌরসভায় ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মানবিক সহায়তার ভিজিএফ বা ঈদ উপহার ১৫৪০ জন হতদরিদ্র নারী পুরুষের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ ২৫ জুন রোববার বেলা সাড়ে ১১টার দিকে তানোর পৌরসভা কার্যালয় চত্বরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ইমরুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় সাংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মো. রোকনুজ্জামান জনির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী সোনিয়া সরদার, তানোর পৌরসভা প্যালেন মেয়র কাউন্সিলর আরব আলী, তানোর পৌরসভার উপসহকারী প্রকৌশলী তারেক আজিজ, কার্যসহকারী অহেদুজ্জামান বাবু ও মো. মাহাবুর রহমান।

এছাড়াও পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, বাধাঁইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট প্রমুখ। অনুষ্ঠানে ১৫৪০ জন হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.